Advertisement
২৬ এপ্রিল ২০২৪
Ditipriya Roy

Ditipriya Roy and Biswabasu Biswas: একসঙ্গে ধারাবাহিক ছাড়লেন কেন দু’জনে, দিতিপ্রিয়া-বিশ্বাবসুর সম্পর্ক নিয়ে ফের গুঞ্জন

এর আগে অভিনেতা ও অভিনেত্রী এই গুজবকে উড়িয়ে দিয়েছিলেন। কিন্তু এ বারে কি বিশেষ কিছু ঘটল? আবার এমন গুজব ছড়াচ্ছে কেন?

দিতিপ্রিয়া রায় এবং বিশ্বাবসু বিশ্বাস

দিতিপ্রিয়া রায় এবং বিশ্বাবসু বিশ্বাস

নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ২১ জুলাই ২০২১ ২১:১৭
Share: Save:

একসঙ্গে বেড়াতে যাওয়া থেকে শুরু করে, জন্মদিন, ডিনার, দোল— সমস্ত ছোটখাটো উৎসবেই দিতিপ্রিয়া ও বিশ্বাবসু যেন একে অপরের ছায়া। দুই শিল্পীর ইনস্টাগ্রামই সেই সব ছবিতে ভর্তি। কোথাও একে অপরের চিত্রগ্রাহকের ভূমিকায় অবতীর্ণ হন। দুই পরিবারের মধ্যেও যে সম্পর্ক ভাল, বেশ কয়েক মাস আগেই কয়েকটি ছবির দৌলতে সে খবর পেয়েছিলেন নেটাগরিকরা। বিশ্বাবসুর সঙ্গে যেমন দিতিপ্রিয়ার মা-বাবার ছবি দেখতে পাওয়া যায়। অন্য দিকে বিশ্বাবসুর দিদিমার সঙ্গে দিতিপ্রিয়ার ছবিও খুব জনপ্রিয় হয়েছিল মাস কয়েক ‌আগে।

এরই মধ্যে টেলিপাড়ায় জোর গুঞ্জন পর্দার দিদিমা এবং নাতি অর্থাৎ অভিনেত্রী দিতিপ্রিয়া রায় এবং অভিনেতা বিশ্বাবসু বিশ্বাসের সম্পর্কের সংজ্ঞা নিয়ে। শোনা যাচ্ছে, তাঁরা নাকি প্রেম করছেন।

তাঁরা কি কেবল বন্ধু নাকি তার থেকে বেশি কিছু? এর আগে অভিনেতা ও অভিনেত্রী এই গুজবকে উড়িয়ে দিয়েছিলেন। কিন্তু এ বারে কি বিশেষ কিছু ঘটল? আবার এমন গুজব ছড়াচ্ছে কেন?

ধারাবাহিকের শেষ শ্যুটিংয়ের দিন বিশ্বাবসু বিশ্বাস, সৌরভ সাহা এবং গৌরব চট্টোপাধ্যায়ের সঙ্গে অভিনেত্রী।

ধারাবাহিকের শেষ শ্যুটিংয়ের দিন বিশ্বাবসু বিশ্বাস, সৌরভ সাহা এবং গৌরব চট্টোপাধ্যায়ের সঙ্গে অভিনেত্রী।

সম্প্রতি ‘মিঠাই’ ধারাবাহিক ছেড়ে দিয়েছেন বিশ্বাবসু। তার কারণ স্পষ্ট করে জানাননি তিনি। অন্য দিকে ‘রাণী রাসমণি’ ধারাবাহিকে রানিমার জীবনাবসান হয়েছে। তাই দিতিপ্রিয়াও আপাতত ছোট পর্দা থেকে বিরতি নিয়েছেন বলে জানিয়েছেন। ধারাবাহিকে এই মুহূর্তে ভূপালের (‘রাসমণি’-তে বিশ্বাবসুর চরিত্র) মতো আরও অনেক চরিত্রই গল্প থেকে খানিক দূরে সরে গিয়েছে বলে খবর।

রং মেখেছেন দিতিপ্রিয়া ও বিশ্বাবসু

রং মেখেছেন দিতিপ্রিয়া ও বিশ্বাবসু

তারই মাঝে বিশ্বাবসুর ইনস্টাগ্রামে সমুদ্রসৈকতে বেড়াতে যাওয়ার ছবি দিচ্ছেন। তাতেও প্রশ্ন জাগছে, ছবিগুলিতে তিনি একা? তিনি কি একাই বেড়াতে গিয়েছেন নাকি সঙ্গে দিতিপ্রিয়াও রয়েছেন? কিন্তু দিতিপ্রিয়ার প্রোফাইলে সাম্প্রতিককালে বেড়াতে যাওয়ার কোনও ছবি দেখা যায়নি।

আসল বিষয় কী?

উত্তর খুঁজল আনন্দবাজার অনলাইন। দিতিপ্রিয়া বললেন, ‘‘আমার কিছু বলার নেই এই বিষয়ে। বার বার এই একই জিনিস শুনতে হচ্ছে। আমিও একাধিক বার জানিয়েছি যে আমার আর বিশ্বর মধ্যে কোনও প্রেম নেই। আমরা খুব ভাল বন্ধু। বিশ্বর প্রাক্তন প্রেমিকার নাম (টেলি-অভিনেত্রী অর্কজা আচার্য) তো সবাই জানে। তার পরও আমার নাম কেন জড়ানো হচ্ছে, এটা আমার মাথায় ঢুকছে না।’’

দিতিপ্রিয়া এবং বিশ্বাবসু

দিতিপ্রিয়া এবং বিশ্বাবসু

দিতিপ্রিয়া-বিশ্বাবসু (বাঁ দিকে), দিতিপ্রিয়ার মা, দাদার সঙ্গে দুই অভিনেতা-অভিনেত্রী (ডান দিকে)

দিতিপ্রিয়া-বিশ্বাবসু (বাঁ দিকে), দিতিপ্রিয়ার মা, দাদার সঙ্গে দুই অভিনেতা-অভিনেত্রী (ডান দিকে)

একই ভাবে বিশ্বাবসুও এই গুজবের প্রসঙ্গে হতাশ। তিনি জানালেন, যত বারই এই গুজব ছড়াক না কেন, বিষয়টা সত্যি হয়ে যাবে না। অভিনেতার কথায়, ‘‘আগেও যখন শুনেছিলাম যে আমাকে আর দিতিকে নিয়ে নানা রকম কথা রটানো হচ্ছে, তখনও বলেছিলাম। এখনও এটাই বলব যে, এই গুজব কেবল গুজবই।’’ বিশ্বাবসুর বক্তব্য, সমাজে এক জন পুরুষ এবং এক জন মহিলা ভাল বন্ধু হলেই তাঁদের সম্পর্কে মানুষ নানা কিছু ভাবেন।

তাঁর কথায়, ‘‘আমাদের ভাবনা চিন্তাকে একটু বদলাতে হবে। আমি বুঝতে পারছি যে, যাঁদের মানুষ পর্দায় দেখছেন, তাঁদের ব্যক্তিগত সম্পর্ক নিয়ে কৌতূহল থাকবেই। কিন্তু কিছু বলে দেওয়ার আগে বা রটিয়ে দেওয়ার আগে এক বার নিশ্চিত হয়ে নিয়ে বলা উচিত।’’ বেড়াতে যাওয়ার প্রসঙ্গে তিনি জানালেন, বাবা-মায়ের সঙ্গে ওড়িশা ঘুরতে গিয়েছিলেন তিনি।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE