Advertisement
০৩ মার্চ ২০২৪
Besharam Rang controversy

সমাজমাধ্যমে ‘বেশরম’ বিতর্ক, দীপিকা-উরফিদের পাশে দাঁড়ালেন সঞ্জয় রাউত

পোশাকের রং থেকে পোশাকের ধরন। বিতর্কে জর্জরিত দীপিকা থেকে উরফি। পোশাক বিতর্কে এ বার মুখ খুললেন শিবসেনা নেতা।

বিতর্কের মাঝে দীপিকা-উরফির পাশে শিব সেনা নেতা সঞ্জয় রাউত।

বিতর্কের মাঝে দীপিকা-উরফির পাশে শিব সেনা নেতা সঞ্জয় রাউত। ফাইল চিত্র।

সংবাদ সংস্থা
মুম্বই শেষ আপডেট: ১৬ জানুয়ারি ২০২৩ ১৮:১৪
Share: Save:

‘বেশরম রং’ গানে দীপিকা পাড়ুকোনের পোশাকের রং থেকে নেটপ্রভাবী উরফি জাভেদের পোশাকের ধরন। পোশাক নির্বাচন নিয়ে সমাজমাধ্যমে সম্প্রতি বিতর্কের ঝড়। বিতর্কের মাঝে অন্য সুর এক রাজনীতিকের গলায়। বিতর্কে শান নয়, বরং দীপিকা-উরফিদের পাশে দাঁড়ালেন শিবসেনা নেতা সঞ্জয় রাউত।

‘নীতিপুলিশি’ নিয়ে বিজেপির বিরুদ্ধে মুখ খুললেন সঞ্জয় রাউত। ‘‘বিজেপি মহারাষ্ট্রে নোংরা রাজনীতি আমদানি করতে চাইছে,’’ দাবি করেন শিবসেনা নেতা। ‘‘বিজেপির রাজনীতি এতই নিম্নমানের, যে উরফি জাভেদ ছাড়া অন্য কোনও ইস্যুতে ওঁদের নজরই পড়ছে না,’’ শিবসেনা দলের মুখপাত্র সম্পাদকীয়তে লেখেন দলীয় সাংসদ।

সম্প্রতি উরফি জাভেদের বিরুদ্ধে থানায় অভিযোগ দায়ের করেন মহারাষ্ট্রের বিজেপি নেত্রী চিত্রা কিশোর বাগ। হরিয়ানা যৌন নির্যাতন কাণ্ডের পর নারী সুরক্ষা বিষয়ে কথা বলতে গিয়ে মহিলাদের খোলামেলা পোশাককেই নিশানা করেন মহারাষ্ট্রে বিজেপি মহিলা মোর্চার রাজ্য সভাপতি বাগ। ‘‘মহিলারা এ রকম পোশাকে সব জায়গায় ঘুরে বেড়াচ্ছেন, মহিলা কমিশন কেন কোনও পদক্ষেপ নিচ্ছে না?’’ প্রশ্ন তোলেন তিনি। বিজেপির নেত্রীর এই টুইটে পাল্টা তাঁর বিরুদ্ধে অভিযোগ দায়ের করেন টেলি তারকা উরফি জাভেদ। এমনকি, মুম্বই পুলিশের সমনে থানাতেও যান উরফি।

‘নীতিপুলিশি’ নিয়ে বিজেপির বিরুদ্ধে মুখ খুললেন সঞ্জয় রাউত।

‘নীতিপুলিশি’ নিয়ে বিজেপির বিরুদ্ধে মুখ খুললেন সঞ্জয় রাউত। ফাইল চিত্র।

এই প্রসঙ্গেই সঞ্জয় রাউতের দাবি, ‘‘উরফি বিজেপির বিরুদ্ধে মুখ খুলেছেন, বলে তিনি এই হেনস্থার শিকার, অন্য দিকে দিল্লিতে যৌন নির্যাতনের পর মহিলার অনাবৃত দেহ উদ্ধার হচ্ছে।’’ এই কথাতেই কার্যত স্পষ্ট, হরিয়ানা যৌন নির্যাতন মামলায় অভিযুক্ত বিজেপি নেতা সন্দীপ সিংহকে নিশানা করেই এই কটাক্ষ করেছেন সঞ্জয় রাউত।

শুধু উরফি জাভেদ নয়, ‘পাঠান’ এর ‘বেশরম রং’ গানের পোশাক বিতর্কে দীপিকা পাডুকোনের পাশে দাঁড়িয়েছেন শিবসেনা নেতা। ‘‘পোশাকের রঙের জন্য নয়, জেএনইউতে গিয়ে পড়ুয়াদের পাশে দাঁড়ানোর জন্য বিতর্কের শিকার দীপিকা’’, লেখেন সঞ্জয় রাউত। সঞ্জয়ের আরও দাবি, সেন্সর বোর্ডে বেশ কিছু বিজেপি মনস্ক সদস্য থাকায় ‘পাঠান’ ছবি থেকে কিছু দৃশ্য বাদ দেওয়া হয়েছে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
Follow us on: Save:
Advertisement

Share this article

CLOSE