Advertisement
১৯ এপ্রিল ২০২৪
Bigg Boss 16

‘বিগ বস’ থেকে বেরিয়ে স্বস্তির নিশ্বাস, ফারহার সঙ্গে বার্গারে মজে সাজিদ, কী পরিকল্পনা এর পর?

সাজিদের সামনে অনেক কাজ। পরিচালনাতেই দেখতে চান নিজেকে। ‘বিগ বস’ মঞ্চে যা কিছু হয়েছে তার জন্য ক্ষমা চাইলেন তিনি।

সোমবার সকালে দিদি ফারহা খানের সঙ্গে বার্গার আর ফ্রেঞ্চ ফ্রাইজ় খেতে দেখা গেল সাজিদ খানকে।

সোমবার সকালে দিদি ফারহা খানের সঙ্গে বার্গার আর ফ্রেঞ্চ ফ্রাইজ় খেতে দেখা গেল সাজিদ খানকে। ছবি: ইনস্টাগ্রাম।

সংবাদ সংস্থা
মুম্বই শেষ আপডেট: ১৬ জানুয়ারি ২০২৩ ১৬:২৬
Share: Save:

বিতর্ক, চেঁচামেচি, কান্নাকাটি মুলতুবি রেখে ‘বিগ বস ১৬’ ছেড়ে বেরিয়ে এসেছেন সাজিদ খান। বুক ভরে শ্বাস নিচ্ছেন খোলা বাতাসে, যেন মুক্তির স্বাদ। সোমবার সকালে দিদি ফারহা খানের সঙ্গে বার্গার আর ফ্রেঞ্চ ফ্রাইজ় খেতে দেখা গেল সাজিদ খানকে। ক্যামেরার সামনে হাসিমুখে পোজ় দিলেন দু’জনে। তাঁদের আনন্দের মুহূর্তের ছবি ছড়িয়ে পড়ল নেটদুনিয়ায়। সাজিদ, ফারহা ছাড়াও রয়েছেন গায়ক তথা কুস্তিগির আব্দু রোজ়িক। তিনিও সদ্য নিজেকে মুক্ত করেছেন ‘বিগ বস’ থেকে।

এ দিকে ‘বিগ বস’ থেকে বেরোনোর আগে রবিবার সাজিদ জোড়হাতে বলেছেন, “আমায় ক্ষমা করে দেবেন প্লিজ়। যার যার সঙ্গে ঝামেলায় জড়িয়েছি সবার কাছে দুঃখপ্রকাশ করছি। আসলে আমায় তোমরা প্রত্যেকে সহযোগিতা করেছ। কৃতজ্ঞ থাকব।”

গত বছর অক্টোবরে শুরু হয়েছিল সলমন খান পরিচালিত রিয়্যালিটি শো। সাজিদকে ‘বিগ বস ১৬’-র মঞ্চে দেখেই খেপে উঠেছিলেন মহিলারা। তাঁর বিরুদ্ধে শারীরিক হেনস্থার অভিযোগ এনেছিলেন অনেকেই। ফারহা সাজিদকে সমর্থন করে যাওয়ায় তাঁকে নিয়েও কাদা ছোড়াছুড়ি চলে। তবে সব কিছুর অবসান সাজিদের বেরিয়ে আসায়। আপাতত ছবি পরিচালনায় মন দিতে চান তিনি। তাঁর নতুন ছবিতে অভিনয় করছেন রীতেশ দেশমুখ, শেহনাজ় গিল, নোরা ফতেহি এবং জন আব্রাহামের মতো তারকারা।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Bigg Boss 16 Sajid Khan farah khan
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE