Advertisement
২৭ এপ্রিল ২০২৪
Dipika Kakar

অন্তঃসত্ত্বা দীপিকা, সহ-অভিনেত্রীর সঙ্গে আরও এক স্বপ্নপূরণের পথে শোয়েব

ঝলমলে দিনে মনোরম পরিবেশে দু’জনেই সাদা পোশাকে পিছন ঘুরে বসে আছেন। মাথায় রং মিলিয়ে সাদা টুপি। তাতেই সন্তানের আগমন বার্তা।

২০০৯ সালে ভাগ্যান্বেষণে মুম্বই এসেছিলেন শোয়েব। ২০১৮ সালে সংসার পাতেন ‘সসুরাল সিমর কা’ ধারাবাহিকের সহ-অভিনেত্রী দীপিকার সঙ্গে।

২০০৯ সালে ভাগ্যান্বেষণে মুম্বই এসেছিলেন শোয়েব। ২০১৮ সালে সংসার পাতেন ‘সসুরাল সিমর কা’ ধারাবাহিকের সহ-অভিনেত্রী দীপিকার সঙ্গে। ছবি:ইনস্টাগ্রাম

সংবাদ সংস্থা
মুম্বই শেষ আপডেট: ২২ জানুয়ারি ২০২৩ ১৮:১৭
Share: Save:

অন্তঃসত্ত্বা টেলিভিশন অভিনেত্রী দীপিকা ককর। প্রথম সন্তানের বাবা হওয়ার উচ্ছ্বাসে মাতলেন অভিনেতা শোয়েব ইব্রাহিম। রবিবাসরীয় দুপুরে ছবি ভাগ করে নিলেন দম্পতি।

রোদ ঝলমলে দিনে মনোরম পরিবেশে দু’জনেই সাদা পোশাকে পিছন ঘুরে বসে আছেন। মাথায় রং মিলিয়ে সাদা টুপি। দীপিকার টুপিতে লাল হরফে মাতৃত্বের জাহির, আর শোয়েবের টুপিতে লেখা ‘ড্যাড টু বি’। জীবনের সবচেয়ে মধুর অধ্যায় এটিই, মনে করছেন জুটি।

ছবি পোস্ট করে দম্পতি লিখেছেন, “খবরটা দিতে গিয়ে খুশিতে আমাদের হৃদয় নেচে উঠছে। জীবনের প্রতি অনেক অনেক কৃতজ্ঞতা নিয়ে জানাচ্ছি, খুব শিগগির আমরা বাবা-মা হতে চলেছি। আনন্দ, উন্মাদনা, রোমাঞ্চের সঙ্গে তাই মিশে আছে উদ্বেগও। সবচেয়ে সুন্দর এই সময়টায় দাঁড়িয়ে আমরা অভিভূত, প্রথম সন্তানের অপেক্ষা করছি। আপনাদের সকলের ভালবাসা এবং শুভেচ্ছা প্রার্থনা করি।”

সেই পোস্টে ভালবাসা এঁকে দিয়েছেন অভিনেত্রী গওহর খান। লিখেছেন, “আল্লাহ্‌ তোমাদের নতুন যাত্রায় সহায় হোন।” চারু আসপাও শুভেচ্ছা জানিয়েছেন দীপিকা-শোয়েবকে।

গত বছরই মুম্বইয়ে একটি নতুন বাড়ি কিনেছেন শোয়েব। নতুন ইউটিউব চ্যানেলের কথাও ঘোষণা করেছেন তার পরই। যদিও এর পিছনে ছিল ১৩ বছরের সাধনা। ২০০৯ সালে ভাগ্যান্বেষণে মুম্বই এসেছিলেন শোয়েব। ২০১৮ সালে সংসার পাতেন ‘সসুরাল সিমর কা’ ধারাবাহিকের সহ-অভিনেত্রী দীপিকার সঙ্গে। তার পর একটু একটু করে স্বপ্নপূরণ।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Dipika Kakar Shoaib Ibrahim Pregnancy
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE