Advertisement
০৬ মে ২০২৪
Dipika Kakar

চিন্তিত নতুন বাবা শোয়েব ইব্রাহিম, সদ্যোজাতকে রাখতে হয়েছে ইনকিউবেটরে

২১ জুন পুত্রসন্তানের জন্ম দেন অভিনেত্রী দীপিকা কক্কর। সময়ের কিছুটা আগেই সন্তানের জন্ম হওয়ায় চিন্তায় বাবা শোয়েব ইব্রাহিম।

Shoiab Ibrahim.

শোয়েব ইব্রাহিম। ছবি: সংগৃহীত।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
মুম্বই শেষ আপডেট: ২৩ জুন ২০২৩ ২০:০৬
Share: Save:

২১ জুন পুত্রসন্তানের জন্ম দিয়েছেন অভিনেত্রী দীপিকা কক্কর ইব্রাহিম। বাবা হয়েছেন অভিনেতা শোয়েব ইব্রাহিম। ২০১৮ সালে শোয়েবকে বিয়ে করেন নায়িকা। বিয়ের পর ধর্ম এবং নামও নাকি পরিবর্তন করেন তিনি। পাঁচ বছর বিয়ের পর সন্তান। তা-ও আবার নির্দিষ্ট সময়ের অনেকটা আগেই জন্ম হয়েছে ছেলের। ফলে আপাতত সদ্যোজাতকে রাখা হয়েছে ইনকিউবেটরে। তাই অনেকটাই চিন্তায় নতুন মা-বাবা।

সম্প্রতি একটি সাক্ষাৎকারে নিজের উদ্বেগের কথাই প্রকাশ করেছেন শোয়েব। তিনি বলেন, “আমি এবং দীপিকা খুব খুশি। আমাদের ছেলে হয়েছে। তবে এর থেকে বেশি কিছু বলতে পারছি না। খুবই চিন্তায় আছি। যে হেতু সময়ের অনেকটা আগে জন্ম হয়েছে আমাদের ছেলের, তাই ওকে ইনকিউবেটরে রাখা হয়েছে। আমাদের ছেলে যাতে সুস্থ হয়ে ওঠে, সেই প্রার্থনা করুন। এটুকুই চাই।”

দু’দিন সন্তান আসার খবর নিজের ইনস্টাগ্রামে ভাগ করে নেন শোয়েব। তিনি লেখেন, “২১ জুন ভোরের দিকে আমাদের পুত্রসন্তান পৃথিবীর আলো দেখল। যদিও কিছুটা সময়ের আগেই হল, তবে চিন্তার কোনও কারণ নেই। মা ও ছেলে দু’জনেই সুস্থ রয়েছে, আশীর্বাদ করবেন।”

চলতি বছর ২২ জানুয়ারি এক রোদ ঝলমলে রবিবাসরীয় দুপুরে সাদা পোশাকে, মাথায় ‘ড্যাড টু বি’ ও ‘মম টু বি’ লেখা টুপি পরে ঘোষণা করেন তাঁদের সন্তান আগমনের খবর। শোয়েবের সঙ্গে বিয়ের জন্য ধর্ম পরিবর্তন করেছেন বলে যদিও বার বার সমালোচনার মুখে পড়তে হয়ে দীপিকাকে। প্রশ্ন ওঠে, তিনি আদৌ সন্তানসম্ভবা কি না। নিন্দকদের জবাবও দেন দীপিকা-শোয়েব। মাঝে আবার রটে যায়, ভাবী সন্তানের জন্য অভিনয় ছাড়ছেন দীপিকা। সে সব নিয়ে তৈরি হওয়া ভ্রান্তিও পরে দূর করেন অভিনেত্রী। দীপিকার একটি ইউটিউব চ্যানেল রয়েছে। ভ্লগার হিসাবে খ্যাতিও পেয়েছেন তিনি। তবু তাঁর অনুরাগীরা এখন অপেক্ষায় রয়েছেন তাঁকে ছোট পর্দায় আবার দেখার জন্য।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE