Advertisement
১৯ এপ্রিল ২০২৪
bollywood

কার্গিলে পাড়ি

আপাতত ছবির টিম অপেক্ষা করছে, দুর্গম জায়গায় কবে বরফ গলে রাস্তা পরিষ্কার হয় তার জন্য।

আমির।

আমির।

শেষ আপডেট: ২০ ফেব্রুয়ারি ২০২১ ০৭:২১
Share: Save:

আগামী মে-জুন মাসে কার্গিলে শুরু হতে চলেছে ‘লাল সিং চড্ডা’ ছবির চূড়ান্ত পর্বের শুটিং। টম হ্যাঙ্কস অভিনীত ‘ফরেস্ট গাম্প’-এর অফিশিয়াল অ্যাডাপ্টেশন এই ছবিটি, যার জন্য পুরোদস্তুর পঞ্জাবি লুকে দেখা যাবে আমির খানকে। ছবির অন্যতম প্রযোজকও তিনি। সারা দেশের প্রায় ১০০টি লোকেশনে ঘুরে শুটিং হয়েছে ‘লাল সিং চড্ডা’র। শেষ আউটডোরটি রাখা হয়েছে কাশ্মীরের কার্গিল সীমান্তে, যেখানে শুট হবে যুদ্ধের দৃশ্যের। ছবির কাহিনি অনুযায়ী কার্গিল যুদ্ধের প্রধান ভূমিকা রয়েছে চিত্রনাট্যে।

আপাতত ছবির টিম অপেক্ষা করছে, সেই দুর্গম জায়গায় কবে বরফ গলে রাস্তা পরিষ্কার হয় তার জন্য। করিনা কপূর খান এই ছবির অন্যতম প্রধান চরিত্র। তাঁর অংশের শুট ইতিমধ্যেই শেষ হয়ে গিয়েছে। শুটিং ও তার আগের প্রস্তুতি চলাকালীন আমির নিজের মোবাইল ফোনও বন্ধ রাখছেন বেশিরভাগ সময়ে, যাতে মনঃসংযোগে ব্যাঘাত না ঘটে। বলিউডের ‘মিস্টার পারফেকশনিস্ট’-এর কাছে এই প্রজেক্টটি খুবই কাছের। ছবিটি মুক্তি পাওয়ার কথা বড়দিনে। এর পরে বিশ্বনাথন আনন্দের বায়োপিকেও আমিরের কাজ করা নিয়ে কথা চলছে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

bollywood aamir khan Lal Singh Chadda
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE