Advertisement
২৭ এপ্রিল ২০২৪
Pushpa 2 : The Rule

মাঝ পথেই বন্ধ ‘পুষ্পা ২’-এর শুটিং! ফের কেন ধাক্কা খেলেন অল্লু অর্জুন?

প্রথম ছবির সাফল্যের পর গত বছরের শেষ দিক থেকেই শুরু হয়ে গিয়েছিল দ্বিতীয় ছবির কাজ। টিজ়ার মুক্তির আগে আগেই ফের ধাক্কা খেল ‘পুষ্পা: দ্য রুল’-এর শুটিং।

Shooting of Pushpa 2 reportedly halted because of director being unsatisfied with the film

শোনা যাচ্ছে, ‘পুষ্পা: দ্য রুল’ ছবির শুটিং আপাতত বন্ধ করে দিয়েছেন পরিচালক সুকুমার। — ফাইল চিত্র।

সংবাদ সংস্থা
হায়দরাবাদ শেষ আপডেট: ০৩ এপ্রিল ২০২৩ ১৯:৪৫
Share: Save:

২০২১ সালের আগে মূলত দক্ষিণী তারকা হিসাবেই পরিচিত ছিলেন অভিনেতা অল্লু অর্জুন। ২০২১-এর অক্টোবর মাসের পর থেকে পাল্টে যায় সেই ছবি। প্রেক্ষাগৃহে মুক্তি পাওয়ার পরেই সাড়া ফেলে দেয় দক্ষিণী ছবি ‘পুষ্পা: দ্য রাইজ়’। ছবিতে মুখ্য চরিত্রে অভিনয় করেছিলেন অল্লু অর্জুন। এই ছবির মাধ্যমেই সর্বভারতীয় স্তরে পরিচিত মুখ হয়ে ওঠেন অল্লু। দেশের বক্স অফিসে সাড়ে তিনশো কোটি টাকার বেশি ব্যবসা করেছিল এই ছবি। তার পর থেকেই ছবির দ্বিতীয় ভাগ ‘পুষ্পা: দ্য রুল’-এর অপেক্ষায় রয়েছেন দর্শক ও অনুরাগীরা। গত বছরের শেষের দিক থেকে ছবির কাজে হাতও লাগিয়ে দিয়েছিলেন পরিচালক সুকুমার। জানা গিয়েছিল, চলতি মাসেই মুক্তি পেতে চলেছে ‘পুষ্পা: দ্য রুল’ ছবির প্রথম টিজ়ার। তবে সাম্প্রতিক খবরে হতাশ হলেন অনুরাগীরা। শোনা যাচ্ছে, ‘পুষ্পা: দ্য রুল’ ছবির শুটিং আপাতত বন্ধ করে দিয়েছেন পরিচালক সুকুমার।

গত বছরের শেষের দিক থেকে শুটিং শুরু হয়েছিল ‘পুষ্পা: দ্য রুল’ ছবির। বিশাখাপত্তনমে শুটিং করেছিলেন অল্লু অর্জুন। তার পরে হায়দরাবাদেও এক দফা শুটিং সেরেছেন তারকা। এমনকি, ‘পুষ্পা ২’-এর জন্য শাহরুখের ‘জওয়ান’ ছবিকেও না বলেছিলেন অল্লু। তবে এখন খবর, এখনও পর্যন্ত ছবির যতটা শুটিং হয়েছে, তা নিয়ে একেবারেই সন্তুষ্ট নন পরিচালক। তাই আপাতত শুটিং বন্ধ রেখেছেন তিনি। আগে পাওয়া খবর অনুযায়ী, আগামী ৮ এপ্রিল অল্লু অর্জুনের জন্মদিনে মুক্তি পাওয়ার কথা ছিল ‘পুষ্পা: দ্য রুল’ ছবির প্রথম টিজ়ারের। এমনকি শোনা গিয়েছিল, কয়েক সেকেন্ডের ঝলক নয়, টানা তিন মিনিটের টিজ়ার মুক্তি পেতে চলেছে ‘পুষ্পা’ তারকার জন্মদিন উপলক্ষে। সে গুড়ে বালি! ‘পুষ্পা: দ্য রুল’ ছবির শুটিং বন্ধ হওয়ার খবরে তাই স্বাভাবিক ভাবেই হতাশ অনুরাগীরা।

অন্য এক সূত্রে খবর, আপাতত শুটিং বন্ধ রাখলেও তিন মাস পরে ফের শুটিংয়ে ফিরতে চলেছে ছবির গোটা টিম। সে ক্ষেত্রে জুলাই-অগাস্ট নাগাদ ফের শুরু হবে শুটিং। তা হলে এই বছর ছবি মুক্তি পাওয়ার সম্ভাবনা বিশেষ নেই বললেই চলে। তবে কি অনির্দিষ্টকালের জন্য পিছিয়ে গেল ‘পুষ্পা: দ্য রুল’? অনুরাগীদের মনে এখন ঘুরপাক খাচ্ছে সেই প্রশ্নই।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE