Advertisement
২০ এপ্রিল ২০২৪
Shraddha Kapoor

Shraddha Kapoor: গাঁটছড়া বাঁধবেন শ্রদ্ধা কপূর? পরিবারের সদস্যদের উত্তরে সন্দেহ জোরালো

শ্রদ্ধার তুতো ভাই অভিনেতা প্রিয়াঙ্ক শর্মা এবং মাসি অভিনেত্রী পদ্মিনী কোহ্‌লাপুরের উত্তরে সেই সন্দেহ আরও জোরালো হয়েছে।

শ্রদ্ধা কপূর

শ্রদ্ধা কপূর

নিজস্ব প্রতিবেদন
কলকাতা শেষ আপডেট: ২৮ অগস্ট ২০২১ ১২:১৯
Share: Save:

২০১৯ সাল থেকে খ্যাতনামী চিত্রগ্রাহক রোহন শ্রেষ্ঠার সঙ্গে প্রেম বলিউড অভিনেত্রী শ্রদ্ধা কপূরের। বলি-পাড়ার খবর, খুব তাড়াতাড়ি বিয়ে করতে চলেছেন তাঁরা। শ্রদ্ধার তুতো ভাই অভিনেতা প্রিয়াঙ্ক শর্মা এবং মাসি অভিনেত্রী পদ্মিনী কোহ্‌লাপুরের উত্তরে সেই সন্দেহ আরও জোরালো হয়েছে।

সর্বভারতীয় এক সংবাদমাধ্যম সেই দু’জনকে শ্রদ্ধা এবং রোহনের বিয়ে নিয়ে প্রশ্ন করেছে। প্রিয়াঙ্ক বলেছেন, ‘‘এই ব্যাপারে কোনও মন্তব্য করতে চাই না। তবে যদি জিজ্ঞাসা করেন, শ্রদ্ধার বিয়ের জন্য মুখিয়ে আছি কি না, বলব, অবশ্যই। বিয়ে তো ভাল ব্যাপার। মুখিয়ে থাকার মতোই একটি অনুষ্ঠান।’’ অন্য দিকে পদ্মিনী বিয়ের কথা শুনে খানিক অবাক হলেও বলেছেন, ‘‘বিয়ে হলে অবশ্যই সবাই জানতে পারবে।’’

রোহন-শ্রেষ্ঠা

রোহন-শ্রেষ্ঠা

বেশ কিছু মাস ধরে শোনা যাচ্ছে, রোহন-শ্রদ্ধার সম্পর্ক আগের থেকে অনেক বেশি পোক্ত হয়েছে। তার পর থেকেই তাঁদের বিয়ে নিয়ে কানাঘুষো শুরু হয়েছে।

এক সাক্ষাৎকারে রোহনের বাবা রাকেশ শ্রেষ্ঠা জানান, শক্তি কপূরের কন্যার সঙ্গে তাঁর ছেলের বন্ধুত্ব বহু বছরের। তাঁরা কলেজে একসঙ্গে পড়াশোনা করতেন। রাকেশের কথায়, ‘‘দু’জনেই নিজের নিজের পেশাদার জীবনে যথেষ্ট উন্নতি করেছে। দু’জনেই প্রাপ্ত বয়স্ক। যদি রোহন-শ্রেষ্ঠা স্থির করে যে তারা একসঙ্গে থাকবে, তা হলে বুঝতে হবে, অনেক ভেবেচিন্তেই তারা এই সিদ্ধান্ত নিয়েছে। রোহন এবং শ্রদ্ধা বিয়ে করলে আমি খুশি মনে সমস্ত দায়িত্ব পালন করব। আপত্তি করার কোনও জায়গাই নেই।’’

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Shraddha Kapoor Rohan Shrestha celebrity wedding
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE