Follow us on

Download the latest Anandabazar app

© 2021 ABP Pvt. Ltd.

Advertisement

২৮ অক্টোবর ২০২১ ই-পেপার

Shraddha Kapoor: দীপিকার পর শ্রদ্ধা, পারিশ্রমিক বাড়িয়ে দেওয়ায় ছবি থেকে বাদ!

নিজস্ব প্রতিবেদন
কলকাতা ০১ সেপ্টেম্বর ২০২১ ১৩:৪২
পারিশ্রমিকের জন্য কাজ হারাচ্ছেন বলি অভিনেত্রীরা?

পারিশ্রমিকের জন্য কাজ হারাচ্ছেন বলি অভিনেত্রীরা?

‘সত্যনারায়ণ কি কথা’ ছবিতে কাজ করবেন কার্তিক আরিয়ান এবং শ্রদ্ধা কপূর। এমনই স্থির হয়েছিল। প্রযোজক সাজিদ নাদিয়াদওয়ালা নিজেই শ্রদ্ধাকে বেছে নিয়েছিলেন। এর আগে ‘বাগী থ্রি’-এ শ্রদ্ধার সঙ্গেই কাজ করেছিলেন সাজিদ। আচমকা শোনা যাচ্ছে, ছবি থেকে বাদ পড়ে গিয়েছেন শ্রদ্ধা। তাঁর জায়গা নিতে চলেছেন কিয়ারা আডবাণী।

বলি-পাড়ার খবর, পারিশ্রমিক বাড়িয়ে দেওয়ার ফলে শ্রদ্ধাকে বাদ দেওয়া হয়েছে ছবি থেকে। ‘বাঘি ৩’-এ কাজ করার সময়ে ৪ কোটি টাকা পারিশ্রমিক নিয়েছিলেন শক্তি কপূরের মেয়ে। কিন্তু সাজিদের পরের ছবিতে তিনি ১০ কোটি টাকা হেঁকেছেন বলে নাকি চমকে গিয়েছেন খোদ প্রযোজক। জানা গিয়েছে, কোনও আলোচনা না করেই কিয়ারার সঙ্গে কথা বলা শুরু করে দিয়েছেন সাজিদ। ‘শেরশাহ্’-র সাফল্যের পর কিয়ারা এই মুহূর্তে চর্চার কেন্দ্রবিন্দু। প্রায় সাড়ে ৩ কোটি টাকায় সাজিদের সঙ্গে চুক্তিবদ্ধ হয়েছেন কিয়ারা।

Advertisement
‘সত্যনারায়ণ কি কথা’-র পোস্টার

‘সত্যনারায়ণ কি কথা’-র পোস্টার


মাস কয়েক আগে শোনা গিয়েছিল, সঞ্জয় লীলা ভন্সালীর আগামী ছবি ‘বৈজু বাওরা’ থেকে দীপিকার নাম বাদ গিয়েছে। তার কারণ, তিনি নাকি স্বামী রণবীর সিংহের সমান পারিশ্রমিক চেয়েছিলেন। তাই দীপিকাকে সরিয়ে অন্য অভিনেত্রীর খোঁজ করা হচ্ছিল। মঙ্গলবার জানা গিয়েছে, দীপিকার চরিত্রের জন্য আলিয়া ভট্টের সঙ্গে কথাবার্তা শুরু করেছেন সঞ্জয়ের প্রযোজনা সংস্থা। মাস কয়েকের মধ্যে এমন দু’টি খবর পাওয়া গেল, যেখানে পারিশ্রমিকের জন্য কাজ হারাচ্ছেন বলি অভিনেত্রীরা।

আরও পড়ুন

Advertisement