Advertisement
২০ এপ্রিল ২০২৪
Shreema Bhattacharjee

Koel-Shreema: স্বপ্নের নায়িকা কোয়েল মল্লিককে নিয়ে মুখ খুললেন শ্রীমা

শ্রীমার কথায়, ‘‘আগের রাত থেকে পরের দিন সকাল পর্যন্ত চ্যানেলে চ্যানেলে আমি।’’

কোয়েল মল্লিকের সঙ্গে কাজ করে উচ্ছ্বসিত শ্রীমা ভট্টাচার্য।

কোয়েল মল্লিকের সঙ্গে কাজ করে উচ্ছ্বসিত শ্রীমা ভট্টাচার্য।

নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ১৬ সেপ্টেম্বর ২০২১ ১৩:২৩
Share: Save:

আক্ষরিক অর্থেই এ বছরের পুজো শ্রীমা ভট্টাচার্যের। বৃহস্পতিবার মহালয়ার ‘লুক’ সামনে আনলেন তিনি। কৈলাস খেরের পর এ বার তাঁর সঙ্গী টলিউড তারকা কোয়েল মল্লিক!। উচ্ছ্বসিত শ্রীমা আনন্দবাজার অনলাইনকে বলেছেন, ‘‘কৈলাস খেরের পর কোয়েল মল্লিক। এঁদেরকেই ছোট থেকে স্বপ্নে দেখে এসেছি। বিশেষ করে কোয়েলদিকে। এই পুজো তাঁর সঙ্গে কাজ করার সুযোগ করে দিল। ২০২১-এর পুজো আমায় দু’হাত ভরে দিচ্ছে।’’ ৬ অক্টোবর মহালয়ার দিন ভোর ৫টায় কালার্স বাংলা চ্যানেলে দেখা যাবে বিশেষ প্রভাতী অনুষ্ঠান ‘নবরূপে মহাদুর্গা’। সেখানেই ‘মহাগৌরী’ রূপে ধরা দেবেন শ্রীমা। কোয়েল মল্লিক ‘মহা দুর্গা’।

স্বপ্নের নায়িকাকে কাছ থেকে দেখার অভিজ্ঞতার কথাও জানিয়েছেন শ্রীমা। তাঁর কথায়, ‘‘শ্রাবন্তী চট্টোপাধ্যায়, শুভশ্রী গঙ্গোপাধ্যায়, সোহিনী সরকারও আমার খুব প্রিয়। কিন্তু কোয়েল মল্লিকের মতো নয়। ওঁর সঙ্গে কাজ করার আনন্দ ভাষায় প্রকাশ করতে পারব না। ভীষণ মাটির কাছাকাছি কোয়েলদি। খুব নরম। এর আগে সোনার সংসার অ্যাওয়ার্ড অনুষ্ঠানে প্রথম দেখেছিলাম। ছবি তোলার মধ্যেই সেই সাক্ষাৎ সীমাবদ্ধ ছিল। এই প্রথম কাজ করলাম। কী নিষ্ঠা! যদিও শ্যুটের চাপে ভাল করে কথা বলার সময় পাইনি।’’

জি বাংলার ‘আগমনীর আরাধনা’-তে সঞ্চালিকা শ্রীমা। সারা রাত ধরে সেই অনুষ্ঠান দেখানো হবে। শ্রীমার কথায়, ‘‘পুজোর কাজ, মহালয়ার অনুষ্ঠানে অংশ নিতে পারা ভাগ্যের ব্যাপার। সবার মতো আমারও খুব ইচ্ছে করত। এ বছর আগের রাত থেকে পরের দিন সকাল পর্যন্ত চ্যানেলে চ্যানেলে আমি। পুজোর আগেই আমার উদযাপন শুরু।’’ এখানেই শেষ নয়। শ্রীমা জানিয়েছেন, দর্শক-অনুরাগীদের জন্য আরও নতুন কিছু উপহার রয়েছে তাঁর কাছে। সেটা ওয়েব সিরিজ, নতুন ধারাবাহিক না মিউজিক ভিডিয়ো? মুখে কুলুপ এঁটে আপাতত সেই রহস্য জিইয়েই রাখলেন অভিনেত্রী।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Shreema Bhattacharjee Koel Mallick Tollywood
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE