Follow us on

Download the latest Anandabazar app

© 2021 ABP Pvt. Ltd.

Advertisement

০৭ ডিসেম্বর ২০২১ ই-পেপার

Soham-Payel: কমেডি থ্রিলারে সোহম-পায়েল

নিজস্ব সংবাদদাতা
কলকাতা ১৬ সেপ্টেম্বর ২০২১ ০৬:৪৫
পায়েল, সোহম এবং সুস্মিতা।

পায়েল, সোহম এবং সুস্মিতা।

এক মন্দির থেকে চুরি হয়ে যায় বহু পুরনো, রত্নখচিত এক কালীমূর্তি। বিগ্রহের খোঁজে নামে তিন বন্ধু—অনীশ, মিলি আর সুজয়। এদের সঙ্গে জড়িয়ে পড়ে রাকা নামে একটি মেয়েও, যাকে ভাল লাগে অনীশের। এক গুন্ডাদলের মোকাবিলা করে তারা কি শেষ পর্যন্ত ফিরে পায় মূর্তিটি? অভিজিৎ গুহ এবং সুদেষ্ণা রায়ের আগামী ছবি ‘জয় কালী কলকাত্তাওয়ালী’র গল্প সেই নিয়েই। ছবিতে দীর্ঘ দিন পরে দেখা যাবে সোহম চক্রবর্তী এবং পায়েল সরকারের জুটিকে। অনীশ-রাকার এই জুটি ছাড়াও মিলির চরিত্রে সুস্মিতা চট্টোপাধ্যায়, সুজয়ের চরিত্রে সোমরাজ মাইতি রয়েছেন। এই কমেডি থ্রিলারে খল চরিত্রে দেখা যাবে কাঞ্চন মল্লিক, পদ্মনাভ দাশগুপ্ত, সুমিত সমাদ্দার, সুদীপ মুখোপাধ্যায়ের মতো অভিনেতাদের। সিআইডি অফিসারের ভূমিকায় থাকবেন অনির্বাণ চক্রবর্তী।

সোহম জানালেন, ছবিতে তাঁর চরিত্রটি চুরি করে জীবিকা নির্বাহ করে। কিন্তু সে ‘নির্দোষ’ চোর, কারও বিশেষ ক্ষতি করে না। দর্শকের মনে ‘প্রেম আমার’ জুটির স্মৃতি উস্কে দেওয়া নিয়ে সোহম বললেন, ‘‘এই ছবি পুরোপুরি বিনোদনের জন্য তৈরি। রোম্যান্সের বিশেষ অবকাশ নেই। তবে পায়েলের সঙ্গে জুটি বাঁধা সব সময়েই স্পেশ্যাল। ‘প্রেম আমার’ই আমাকে প্রথম পরিচিতি এনে দিয়েছিল দর্শকের কাছে। তার পরে একসঙ্গে অনেক ছবি করলেও জুটি হিসেবে কম ছবিই করেছি।’’

‘জয় কালী কলকাত্তাওয়ালী’র সঙ্গীত পরিচালনার দায়িত্বে রয়েছেন স্যাভি। সম্পাদনা করবেন সুজয় দত্ত রায়। আগামী সোমবার থেকেই কলকাতা ও পার্শ্ববর্তী অঞ্চলে শুরু হবে শুটিং। ছবির দ্বিতীয় শিডিউল পুজোর পরে শুট করা হবে।

Advertisement

আরও পড়ুন

Advertisement