Advertisement
১৬ এপ্রিল ২০২৪
Shreya Ghoshal

Shreya Ghoshal: ছেলেকে ঘুম পাড়িয়ে দিয়ে করোনা টিকার প্রথম ডোজ নিলেন শ্রেয়া

অন্যান্য তারকাদের মতো টিকা নেওয়ার মুহূর্ত লেন্সবন্দি করেছেন শ্রেয়া। সোমবার ইনস্টাগ্রামে সেই ভিডিয়ো পোস্ট করেছেন অভিনেত্রী।

শ্রেয়া ঘোষাল।

শ্রেয়া ঘোষাল।

নিজস্ব প্রতিবেদন
কলকাতা শেষ আপডেট: ১৪ জুন ২০২১ ২২:২৬
Share: Save:

সদ্য মা হয়েছেন শ্রেয়া ঘোষাল। ছেলে দেবযানকে নিয়ে এখন তাঁর বিস্তর ব্যস্ততা। তাই একরত্তির ঘুমিয়ে পড়ার পর তবেই টিকা নিতে যাওয়ার সুযোগ পেলেন গায়িকা।

অন্যান্য তারকাদের মতো টিকা নেওয়ার মুহূর্ত লেন্সবন্দি করেছেন শ্রেয়া। সোমবার ইনস্টাগ্রামে সেই ভিডিয়ো পোস্ট করেছেন অভিনেত্রী। দেখা যাচ্ছে, হাল্কা ক্রিম রঙের লম্বা ঝুলের একটি পোশাক পরেছেন তিনি। গলায় স্কার্ফ। করোনা সতর্কতায় মুখে মাস্ক। স্বাস্থ্যকর্মীর থেকে টিকা নেওয়ার সময় ক্যামেরার দিকে তাকিয়ে ছিলেন তিনি। এই ভিডিয়ো দিয়ে শ্রেয়া লিখেছেন, ‘দেবযান যখন বাড়িতে শান্তিতে ঘুমোচ্ছে, আমি বেরিয়ে পড়েছি টিকার প্রথম ডোজ নিতে। আমার চিকিৎসক জানিয়েছেন, যাঁরা সদ্য মা হয়েছেন, তাঁরা নিশ্চিন্তে টিকা নিতে পারেন। যে মায়েরা শিশুকে স্তন্যপান করান, বাকি সকলের মতো তাঁরাও টিকা নিতে পারেন।’

গত ২২ মে দুই থেকে তিন হয়েছেন শ্রেয়া এবং তাঁর স্বামী শিলাদিত্য মুখোপাধ্যায়। গায়িকা নিজেই ইনস্টাগ্রামের মাধ্যমে অনুরাগীদের সঙ্গে ভাগ করে নিয়েছিলেন এই সুখবর। তার কিছুদিনের মধ্যেই ছেলের নাম এবং ছবি প্রকাশ্যে এনেছিলেন তাঁরা।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Bollywood Singer Shreya Ghoshal
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE