Advertisement
০৭ মে ২০২৪
Shruti Das

Forever Sushant: সুশান্তের জন্য ন্যায় চাইলেন শ্রুতি, দাবি ‘আমিও খুন হয়ে গেলে ন্যায় পাব না’

 সুশান্ত সিংহ রাজপুতের প্রথম মৃত্যুবার্ষিকীতে প্রিয় অভিনেতাকে ঘিরে এটাই শ্রুতি দাসের অনুভূতি।

সুশান্তের জন্য ন্যায় চাইলেন শ্রুতি

সুশান্তের জন্য ন্যায় চাইলেন শ্রুতি

নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ১৪ জুন ২০২১ ২১:৪৩
Share: Save:

‘‘জানি, বাংলায় বসে বলিউডে বার্তা পাঠানো, হিন্দি ছবির তারকার মৃত্যুর প্রতিবাদ জানানো সহজ নয়। হয়তো আমার কথা পৌঁছোবেও না। তবু চেষ্টা করতে দোষ কী? নয়তো আমিও খুন হয়ে গেলে কোনও দিন ন্যায় পাব না!’’, সুশান্ত সিংহ রাজপুতের প্রথম মৃত্যুবার্ষিকীতে প্রিয় অভিনেতাকে ঘিরে এটাই শ্রুতি দাসের অনুভূতি। সেই অনুভূতি থেকেই ১৪ জুন, সোমবার তিনি প্রকাশ্যে আনলেন তাঁর প্রথম ইউটিউব চ্যানেল। যার প্রথম পর্বে স্মরণ করলেন অকালপ্রয়াত অভিনেতাকে। পর্বের নাম ‘ফর এভার সুশান্ত’। যেখানে সুশান্তের হয়ে শ্রুতির সঙ্গে ন্যায় চেয়েছেন তথাগত মুখোপাধ্যায়, নীল চট্টোপাধ্যায়, অন্বেষা হাজরা, ‘কাটোয়া অনুভব নাট্যগোষ্ঠী’-এর পরিচালক কৌশিক মুখোপাধ্যায় সহ এক ঝাঁক চেনা মুখ। প্রত্যেকে নিজের তো করে জানিয়েছেন সুশান্তকে ঘিরে তাঁদের অনুভূতি।

শ্রুতি নিজেও শহরতলির মেয়ে। অনেক লড়াই করে জনপ্রিয়তা পেয়েছেন। প্রথম ধারাবাহিক ‘ত্রিনয়নী’। আপাতত তিনি স্টার জলসার ‘দেশের মাটি’ ধারাবাহিকের ‘নোয়া’। শ্রুতির কথায়, ছোট পর্দার দৌলতে প্রায় সবার ঘরে ঘরে পৌঁছে গিয়েছেন। তার পরেও তিনি মনে করেন দর্শক আর তাঁর মধ্যিখানে যেন ফাঁক থেকে গিয়েছে। সেই ফাঁক, সেই দূরত্ব মুছতেই নিজের ইউটিউব চ্যানেল খুললেন অভিনেত্রী। এমনটাই জানালেন আনন্দবাজার ডিজিটালকে। আগামী দিনে আর কী কী বিষয় উঠে আসবে তাঁর চ্যানেলে? শ্রুতির কথা অনুযায়ী, সমসাময়িক বিষয়ের পাশাপাশি থাকবে দর্শকদের পছন্দের বিষয়। যা নিয়ে অনুরাগীদের পরামর্শ জানতে চেয়েছেন নেটমাধ্যমে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Sushant Singh Rajput Death Anniversary Shruti Das
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE