×

আনন্দবাজার পত্রিকা

Advertisement

২৫ জুন ২০২১ ই-পেপার

রঙের দিনে ধূসর শ্রেয়া, শেয়ার করলেন  ‘বেবি বাম্প’-এর ছবি

নিজস্ব সংবাদদাতা
কলকাতা ২৮ মার্চ ২০২১ ১৩:৩০
শ্রেয়া ঘোষাল।

শ্রেয়া ঘোষাল।

হোলি। রঙের দিন। রাঙিয়ে দেওয়ার দিন। তবে এ বছর রং থেকে কিছুটা দূরে গায়িকা শ্রেয়া ঘোষাল। অন্তঃস্বত্ত্বা অবস্থায় করোনাকালে তাঁর শরীরে আবির-গুলালের ছোঁয়া নেই। বরং নিজের শরীরে বেড়ে ওঠা প্রাণের স্পন্দন অনুভবেই ব্যস্ত তিনি। সেই ছবি ধরা দিল গায়িকার নেটমাধ্যমে।

ইনস্টাগ্রামে একটি ছবি পোস্ট করেছেন শ্রেয়া। বর্ণিল দিনে ধূসর পোশাক বেছে নিয়েছেন তিনি। তবে গায়িকার মুখ জুড়ে হাসি। সযত্নে দু’হাতে স্পর্শ করে রয়েছেন ‘বেবি বাম্প’কে। ক্যাপশনে লিখেছেন, ‘জীবনের সব থেকে সুন্দর অধ্যায়কে উপভোগ করছি। ঈশ্বরের স্বর্গীয় জাদু’। শ্রেয়ার এই বিশেষ মুহূর্ত লেন্সবন্দি করলেন স্বামী শিলাদিত্য মুখোপাধ্যায়।

গত ৪ মার্চ টুইটারে সুখবর প্রকাশ্যে এনেছিলেন শ্রেয়া। গায়িকা লিখেছিলেন, ‘শ্রেয়াদিত্য আমাদের মধ্যে আসার পথে’। হালকা-সবুজ এবং নীল কাফতান পরে একটি ছবিও দিয়েছিলেন শ্রেয়া। সেই ছবিতেও সযত্নে বেবি বাম্প আগলে ছিলেন তিনি। অনুরাগীরা শুভেচ্ছাবার্তায় ভরিয়ে দিয়েছিলেন শ্রেয়াকে।

Advertisement

২০১৫ সালে ছোটবেলার বন্ধু শিলাদিত্য মুখোপাধ্যায়ের সঙ্গে বিবাহবন্ধনে আবদ্ধ হয়েছিলেন শ্রেয়া। বলিউডি চমক ছাড়াই কাছের মানুষদের নিয়ে বিয়ের অনুষ্ঠান সম্পন্ন হয়েছিল তাঁদের। শ্রেয়া এবং শিলাদিত্য, ২ জনের ইনস্টাগ্রামেই মাঝেমধ্যে ভেসে ওঠে তাঁদের ভালবাসার মুহূর্ত।

Advertisement