Follow us on

Download the latest Anandabazar app

© 2021 ABP Pvt. Ltd.

Advertisement

২০ জানুয়ারি ২০২২ ই-পেপার

Shruti Das: জন্মদিনে একতরফা বাগদান! শ্রুতিকে আংটি পরিয়ে প্রেমের দ্বিতীয় বর্ষ উদ্‌যাপনে স্বর্ণেন্দু

নিজস্ব সংবাদদাতা
কলকাতা ৩০ সেপ্টেম্বর ২০২১ ১৩:৩০
দু’টি ধারাবাহিক করেই যথেষ্ট জনপ্রিয় শ্রুতি।

দু’টি ধারাবাহিক করেই যথেষ্ট জনপ্রিয় শ্রুতি।

৩০ সেপ্টেম্বর ২৫-এ পা দিলেন শ্রুতি দাস। এক সপ্তাহ ধরে অভিনেত্রীর ফ্যান ক্লাব নানা ভাবে পালন করছে তাঁর জন্মদিন। বৃহস্পতিবার সকালে মজা করে ফেসবুকে ছবি দিয়ে শ্রুতি জানিয়েছেন, তাঁর ২৫ বছর বয়স হল অর্থাৎ এ বছর তাঁর বয়সের রজতজয়ন্তী বর্ষ! একই সঙ্গে প্রেমেরও দ্বিতীয় বর্ষ পূর্তি। সব মিলিয়ে উদ্‌যাপনের রাত জমজমাট। বুধবার রাত থেকেই পরিবার, বন্ধু এবং প্রেমিক স্বর্ণেন্দু সমাদ্দারকে নিয়ে অভিনেত্রী মেতে উঠেছেন আনন্দে। বিশেষ দিনকে স্মরণীয় করতে রাখতে প্রেমিকাকে বিশেষ উপহারও দিয়েছেন পরিচালক। ৭৩০ দিন এক সঙ্গে কাটানোকে মনে রেখে শ্রুতিকে আংটি পরান তিনি।

এ ভাবেই কি বাগদান সারলেন তাঁরা?

আনন্দবাজার অনলাইনকে শ্রুতি রসিকতা করে বলেছেন, ‘‘আক্ষরিক অর্থে বাগদান একে বলা যাবে না। শুরুতে একতরফা প্রেম ছিল। তখন আমি পাগল ছিলাম স্বর্ণকে নিয়ে। এ বার স্বর্ণ আমায় আংটি পরাল। আমি এখনও পরাইনি। তাই একে একতরফা বাগদান বলা যেতেই পারে।’’ এমন ঘটনার জন্য তাঁর আরও যুক্তি, শ্রুতির ডাকে সাড়া দিতে স্বর্ণ ৪ মাস সময় নিয়েছিলেন। তার পর তাঁর ভালবাসা স্বীকার করেছেন। এ বার শ্রুতির পালা। তিনি পরিচালককে আংটি পরাবেন বিয়ের দিন।

Advertisement
শ্রুতির জন্মদিন উপলক্ষে উদ্যাপনের রাত জমজমাট।

শ্রুতির জন্মদিন উপলক্ষে উদ্যাপনের রাত জমজমাট।




পাশাপাশি, গত রাতের উদ্‌যাপনের বেশ কিছু ছবি অভিনেত্রী ইনস্টাগ্রাম, ফেসবুকে দিয়েছেন। ছবি অনুযায়ী, কালো পোশাকে, খোলা চুলে দেখা যাচ্ছে শ্রুতিকে। ঘর জুড়ে বেলুন এবং নানা রকমের খেলনা। পেয়েছেন ফুলের তোড়া, কেক, হাতে আঁকা ছবি। তারই মধ্যে আলাদা করে ফ্রেম জুড়ে স্বর্ণেন্দুর দেওয়া আংটির ছবি। সঙ্গে চকোলেট আর ভ্যানিলা মেশানো হৃদয় আকারের কেক। আঙুলে পরা আংটির ছবিও দিয়েছেন তিনি। শ্রুতির ঝুলিতে দু’টি ধারাবাহিক। ‘ত্রিনয়নী’ আর ‘দেশের মাটি’। মাত্র দু’টি ধারাবাহিক করেই যথেষ্ট জনপ্রিয় তিনি। একই সঙ্গে বিতর্কিতও। বরাবরের স্পষ্টভাষী অভিনেত্রী আজ পর্যন্ত আপস করেননি কোনও অন্যায়ের সঙ্গে।

আরও পড়ুন

Advertisement