Advertisement
১৪ জুন ২০২৪
Shruti Hassan Break up

চার বছর একত্রবাসের পর সম্পর্ক ভাঙল কমল-কন্যা শ্রুতির, কী কারণে শান্তনুর সঙ্গে বিচ্ছেদ তাঁর?

গত ৪ বছর ধরে প্রেমিক শান্তনু হাজারিকার সঙ্গে একত্রবাসে ছিলেন শ্রুতি হাসন। হঠাৎ প্রেম ভাঙল তাঁদের।

(বাঁ দিকে) শ্রুতি হাসান শান্তনু হাজারিকা (ডান দিকে) ।

(বাঁ দিকে) শ্রুতি হাসান শান্তনু হাজারিকা (ডান দিকে) । ছবি: সংগৃহীত।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ২৭ এপ্রিল ২০২৪ ১৫:৪০
Share: Save:

দক্ষিণী বিনোদন জগতের মেগাতারকা কমল হাসনের মেয়ে তিনি। অভিনেত্রী হিসাবে তো বটেই, গায়িকা হিসাবেও নামডাক আছে তাঁর। তবে পেশাগত জীবনের পাশাপাশি, শ্রুতি হাসনের ব্যক্তিগত জীবন নিয়েও অনুরাগীদের কৌতূহল নিরন্তর। গত ৪ বছর ধরে অসমের জনপ্রিয় ইলাস্ট্রেটর শান্তনু হাজারিকার সঙ্গে সম্পর্কে ছিলেন শ্রুতি। মাঝেমধ্যেই সমাজমাধ্যমে তাঁদের একসঙ্গে তোলা ছবিও দিতেন শ্রুতি। একত্রবাস করতেন তাঁরা। সম্প্রতি তাঁদের বিয়ের গুঞ্জনও শোনা যায়। কিন্তু, আচমকাই ভেঙে যায় শ্রুতি-শান্তনুর সম্পর্ক। সমাজমাধ্যমে শান্তনুর সঙ্গে সমস্ত ছবি ও পোস্ট মুছে ফেলেছেন শ্রতি। শোনা যাচ্ছে, মাস দুয়েক আগেই ভেঙে যায় তাঁদের প্রেম।

আগে সারা ক্ষণ শান্তনুর প্রশংসায় পঞ্চমুখ ছিলেন শ্রুতি। তবু, বিয়েতে শ্রুতি ও শান্তনু, দুই তরফেরই অনীহা ছিল। শ্রুতির সঙ্গে বিয়ে্র প্রসঙ্গে শান্তনু বলেছিলেন ‘‘আমি বিয়ে নামক প্রতিষ্ঠানটিতে বিশ্বাসই করি না। আমার শিল্পীসত্তাকে কেউ কোনও গণ্ডির মধ্যে বেঁধে রাখুক,তা আমি চাই না। আর যে কোনও সম্পর্কই সময়ের সঙ্গে বিবর্তিত হতে থাকে। আমি আর শ্রুতি নিজেদের সম্পর্কে ভাল আছি। বিয়ে নিয়ে এখনই কিছু ভাবছি না।’’ খানিক একই রকম মত ছিল শ্রুতিরও। তবে শোনা যাচ্ছে, দু'জনের বোঝাপড়ার সমস্যা দেখা দিয়েছে হঠাৎ। সেই কারণে আলাদা হয়ে গেলেন তাঁরা। যদিও প্রেম ভাঙার প্রসঙ্গে কোনও মন্তব্য করেননি শ্রুতি। এই সময়টা বোন অক্ষরার সঙ্গেই কাটাচ্ছেন তিনি। অন্তত অভিনেত্রীর সমাজমাধ্যমের পাতায় চোখ রাখলে তেমন ইঙ্গিতই মিলছে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement

Share this article

CLOSE