Advertisement
২৬ এপ্রিল ২০২৪
Shruti Haasan

Shruti Haasan: শরীরে বাসা বেঁধেছে নতুন রোগ, চিন্তায় আছেন শ্রুতি

হরমোনের ভারসাম্যের সমস্যায় ভুগছেন শ্রুতি। মনখারাপ ভুলে তাড়াতাড়ি সুস্থ হতে শরীরচর্চায় মন দিয়েছেন।

সংবাদসংস্থা
মুম্বই শেষ আপডেট: ৩০ জুন ২০২২ ১৪:১১
Share: Save:

শরীর নিয়ে বেজায় কষ্ট পাচ্ছেন শ্রুতি হাসান। চিকিৎসক জানিয়েছেন শুধু ওষুধ নয়, শারীরিক সমস্যা কমাতে প্রয়োজন নিয়মিত শরীরচর্চা। শারীরিক কষ্ট কমাতে ওষুধের পাশাপাশি মন দিয়েছেন শরীরচর্চায়।হঠাৎ করে এই শারীরিক সমস্যা ভাবাচ্ছে শ্রুতিকে। কাজ করতে বেশ কষ্ট হচ্ছে তাঁর । নতুন ছবিতে কাজ করা নিয়েও ভাবতে হচ্ছে তাঁকে। মনখারাপ শ্রুতির। কাজ করতে না পারলে অনুরাগীদের থেকে দূরে থাকতে হবে এই ভেবে চিন্তায় পড়েছেন কমল-কন্যা।

তাড়াতাড়ি সুস্থ হওয়ার জন্যই জিমেই এখন বেশি সময় কাটাচ্ছেন শ্রুতি। কী হয়েছে শ্রুতির? ডাক্তারি পরীক্ষায় জানা গিয়েছে পলিসিস্টিক ওভারিয়ান সিনড্রোম ও এন্ডোমেট্রিওসিসের মতো মারাত্মক সমস্যায় ভুগছেন শ্রুতি।মুম্বই সংবাদমাধ্যমের কাছে শ্রুতি বলেছেন ‘‘হঠাৎ করেই পলিসিস্টিক ওভারিয়ান সিনড্রোম ও এন্ডোমেট্রিওসিসের মতো শারীরিক সমস্যায় আক্রান্ত হয়েছি। হরমোনের ভারসাম্য বজায় রাখার লড়াই করতে হচ্ছে আমাকে। মনখারাপ, তবে ভেঙে পড়িনি। এখন নিয়ন্ত্রিত জীবন ও খাদ্যাভাসের মধ্যে রয়েছি। শরীর ঠিক না থাকলেও মনকে ভাল রাখার চেষ্টা করছি।’’কাজের সূত্রে, সম্প্রতি একটি ওয়েবসিরিজে শ্রুতি অভিনয় করেছেন মিঠুন চক্রবর্তীর সঙ্গে। হাতে রয়েছে বেশ কয়েকটি ছবির কাজ।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Shruti Haasan Bollywood
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE