Follow us on

Download the latest Anandabazar app

© 2021 ABP Pvt. Ltd.

Advertisement

০৫ ডিসেম্বর ২০২১ ই-পেপার

Subhashree Ganguly: মলদ্বীপে স্নান-পোশাকে ভিজলেন শুভশ্রী, প্রকাশ্যে ছবি

নিজস্ব সংবাদদাতা
কলকাতা ৩০ সেপ্টেম্বর ২০২১ ১০:৪৪
শুভশ্রী গঙ্গোপাধ্যায়।

শুভশ্রী গঙ্গোপাধ্যায়।

তাঁরা দু’জনেই কাজ করে চলেছেন। দু’জনের কাঁধেই একাধিক দায়িত্ব। কিন্তু ব্যস্ততার মধ্যেও কী ভাবে এক টুকরো অবসর খুঁজে নিতে হয় তা ভাল করেই জানেন রাজ চক্রবর্তী এবং শুভশ্রী গঙ্গোপাধ্যায়। সম্প্রতি পুত্র ইউভানকে নিয়ে দু’জনেই তাই পাড়ি দিয়েছেন নীল জলের দেশ মলদ্বীপে।

ঘুরতে যাওয়ার নানা ঝলক ইনস্টাগ্রাম স্টোরির মাধ্যমে সকলের সঙ্গে ভাগ করে নিচ্ছিলেন শুভশ্রী। মঙ্গলবার সকাল সকাল পারদ চড়ালেন রাজ-পত্নী। কালো রঙের স্নান পোশাক পরে জলে নেমেছেন ইউভান-জননী। সেই ছবি ইনস্টাগ্রামে পোস্ট করেছেন তিনি। ছবিতে শুধু তাঁর মুখ স্পষ্ট ভাবে দেখা যাচ্ছে। সূর্যের আলো ছুঁয়ে যাচ্ছে শুভশ্রীর মুখ। ভেজা চুলে আনমনে অন্য দিকে তাকিয়ে তিনি। লেন্সের দিকে চোখ নেই তাঁর।

Advertisement
শুভশ্রীর ইনস্টাগ্রাম স্টোরি।

শুভশ্রীর ইনস্টাগ্রাম স্টোরি।


অন্য দিকে শুভশ্রীর মতো নিজের ছবি পোস্ট করেছেন রাজ।নীল জলের মাঝখানে বিলাসবহুল রিসর্ট থেকে একাধিক ছবি দিয়েছেন তিনি। কখনও শুধুই নীল জল, কখনও আবার রাজকে প্রাকৃতিক সৌন্দর্য উপভোগ করতে দেখা যাচ্ছে ছবিগুলিতে।

ইউভানের জন্মদিনের ঠিক আগেই তাকে নিয়ে পুরীতে গিয়েছিলেন রাজ-শুভশ্রী। মা-বাবার হাত ধরে সমুদ্র দেখেছিল ইউভান। সমুদ্র সৈকতে গুটি গুটি পায়ে হাঁটতে দেখা গিয়েছিল তাঁকে। এ বারও একই ভাবে রিসর্টের বড় কাঁচের জানলা দিয়ে প্রাণ ভরে সমুদ্র দেখছে সে।

আরও পড়ুন

Advertisement