Advertisement
০১ মে ২০২৪
Shweta Tiwari

বাড়ির দরজা খুলতেই মাথাগরম শ্বেতার, কী কারণে মেজাজ হারালেন অভিনেত্রী?

এমনিতে খোলা মনের মানুষ শ্বেতা তিওয়ারি। কিন্তু সম্প্রতি বাড়ি থেকে বেরোতে গিয়ে কী কারণে রেগে গেলেন অভিনেত্রী?

Shweta Tiwari gets irritated seeing paaps outside her house

শ্বেতা তিওয়ারি। ছবি: সংগৃহীত।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ১২ এপ্রিল ২০২৪ ১৯:১৩
Share: Save:

মায়ানগরীতে ছবিশিকারিদের উপদ্রবে তারকাদের নাভিশ্বাস ওঠার উপক্রম হয় কখনও কখনও। পেশাগত কারণে অধিকাংশ সময়ে তারকারা বিষয়টিকে সুন্দর ভাবে নিয়ন্ত্রণ করেন। আবার কখনও কখনও ধৈর্যচ্যুতি ঘটলে তখন তাল কাটে। ঠিক যেমনটা হল শ্বেতা তিওয়ারির সঙ্গে। ফটোশিকারিদের উপর মেজাজ হারালেন অভিনেত্রী।

সম্প্রতি নিজের বাড়ি থেকে বেরোচ্ছিলেন শ্বেতা। লোহার দরজা খুলতেই দেখেন, বাড়ির বাইরে ভিড় করে রয়েছেন ছবিশিকারিরা। দেখামাত্রই প্রশ্ন করতে শুরু করেন অভিনেত্রী। জিজ্ঞেস করেন, ‘‘কে আপনারা? কোথা থেকে এসেছেন?’’ অভিনেত্রীকে পোজ় দিতে অনুরোধ করতেই আরও বিরক্ত বোধ করেন কোনও পোজ় না দিয়েই খানিক রেগেই দরজা বন্ধ করে ভিতরে ঢুকে যান শ্বেতা।

শ্বেতার ব্যক্তিগত জীবন বরাবর বর্ণময়, বিতর্কিত। বিয়ে, প্রেম, সংসার, সন্তান নিয়ে তাঁর ব্যক্তিগত জীবন বেশ চর্চিত। ব্যক্তিগত জীবনের টানাপড়েন কখনও তাঁর অভিনয়কে প্রভাবিত করতে পারেননি। কিন্তু বার বার ঝড়ঝাপটার মুখে পড়তে হয়েছে অভিনেত্রীকে। তবু দমে যাননি তিনি। দুই ছেলেমেয়েকে নিয়ে সংসার তাঁর। মেয়ে পলকের অবশ্য গত বছরই বড় পর্দায় অভিষেক হয়েছে। এ বার মা শ্বেতার বড় পর্দায় অভিষেক হতে চলেছে। একটা লম্বা সময় টেলিভিশনে কাজ করেছেন তিনি। এ বার রোহিত শেট্টির ‘সিঙ্ঘম আগেইন’ ছবির মাধ্যমে বড় পর্দায় দেখা যাবে শ্বেতাকে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Shweta Tiwari TV Actress Palak Tiwari
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE