Advertisement
৩০ এপ্রিল ২০২৪
Alia-Ranbir

ক্যাটরিনার জন্যই সলমনের সঙ্গে সম্পর্কে দূরত্ব, ইদে স্বামীকে নিয়ে ভাইজানের বাড়িতে আলিয়া!

দীর্ঘ দিনের মন কষাকষি কি মিটল! কিন্তু হঠাৎ কী কারণে সলমনের বাড়িতে গেলেন রণবীর-আলিয়া?

ranbir kapoor alia bhatt visited salman khan house for eid

(বাঁ দিকে) সলমন-ক্যাটরিনা। আলিয়া-রণবীর (ডান দিকে)। ছবি: সংগৃহীত।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ১২ এপ্রিল ২০২৪ ১৬:৩৩
Share: Save:

বৃহস্পতিবার ইদ উদ্‌যাপনের আয়োজন বলিউডের খানদের বাড়িতে। প্রতি বছর সলমন খানের বোন অর্পিতা খানের বাড়িতে থাকে ইদের পার্টি। বলিপাড়ার নামী তারকারা যান সেখানে। তবে বৃহস্পতিবার নিজের ফ্ল্যাটের বারান্দা থেকে অনুরাগীদের উদ্দেশে হাত নাড়েন সলমন। তবে শুধুই যে হাত নেড়েছেন, এমনটা নয়, অনুরাগীদের উড়ন্ত চুমুও দিয়েছেন তিনি। এক কথায়, বেশ খোশমেজাজেই ছিলেন ভাইজান। ইদের দিনই সলমনের বাড়িতে গেলেন কপূর দম্পতি। আলিয়া ভট্ট ও রণবীর কপূর। শোনা যাচ্ছে, এই প্রথম বার সলমনের বাড়িতে পা রাখলেন রণবীর। অভিনেতার বাড়ির কর্মচারীর সঙ্গে তোলা রণবীর-আলিয়ার ছবি এই মুহূর্তে ছড়িয়ে পড়েছে নেটপাড়ায়। তার পর থেকেই জল্পনা, তবে কি দীর্ঘ দিনের মন কষাকষি মিটল? কিন্তু হঠাৎ কী কারণে সেখানে গেলেন তাঁরা?

ranbir kapoor alia bhatt visited salman khan house for eid

বৃহস্পতিবার সলমনের বাড়িতে কপূর দম্পতি। ছবি: সংগৃহীত।

এমনিতে কপূর পরিবারের সঙ্গে সুসম্পর্ক সলমনের। আলিয়াকেও পছন্দই করেন অভিনেতা। একই রকমের উষ্ণতা রয়েছে আলিয়ার তরফে। কিন্তু একমাত্র রণবীরের সঙ্গেই কথা ছিল না সলমনের। শোনা যায়, ক্যাটরিনা সলমনের সঙ্গে সম্পর্ক ছিন্ন করে রণবীরের সঙ্গে সম্পর্কে জড়াতেই দূরত্ব রেখেছিলেন ভাইজান। বেশ কয়েক বার রণবীর ও ক্যাটরিনার সম্পর্ক নিয়ে টিপ্পনীও কেটেছেন অভিনেতা। তার পর থেকে একটা শীতলতা ছিল দু’জনের সম্পর্কে। তবে এ বার আলিয়ার মধ্যস্থতায় কি স্বাভাবিক হল তাঁদের সম্পর্ক? সেই নিয়ে জল্পনা। তবে অনেকের ধারণা, ‘অ্যানিম্যাল’ ছবির দ্বিতীয় ভাগ ‘অ্যানিম্যাল পার্ক’-এ নাকি দেখা যেতে পারে সলমনকে। তারই আভাস দিচ্ছে কি সলমনের বাড়ির ইদে রণবীর-আলিয়ার নিমন্ত্রণ? যদিও এই বিষয়ে দুই তারকার তরফে কোনও তথ্য প্রকাশ্যে আসেনি।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE