Advertisement
০৫ মে ২০২৪
Deepika Padukone

‘ফাইটার’ মুক্তির দু’সপ্তাহ আগে দীপিকার সঙ্গে মনোমালিন্য, নায়িকাকে ‘আনফলো’ করলেন পরিচালক!

২৫ জানুয়ারি মুক্তি পাচ্ছে ‘ফাইটার’। তার আগেই ছন্দপতন। দীপিকার সঙ্গে পরিচালক সিদ্ধার্থ আনন্দের মনোমালিন্যের জল্পনা!

Siddharth Anand unfollow Deepika Padukone ahead of Fighter release.

দীপিকা পাড়ুকোন। ছবি: সংগৃহীত।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ১৪ জানুয়ারি ২০২৪ ১৫:৪০
Share: Save:

‘পাঠান’-এর সাফল্যের রেশ এখনও কাটেনি। বক্স অফিসে এখনও বেশ ভালই ব্যবসা করছে সিদ্ধার্থ আনন্দ পরিচালিত এই ছবি। এর মাঝেই আসতে চলেছে পরিচালকের পরবর্তী ছবি ‘ফাইটার’। অ্যাকশন ছবি পরিচালনায় সিদ্ধার্থ আনন্দের দক্ষতা নিয়ে প্রশংসা সর্বত্র। দর্শক ও বক্স অফিসের নাড়ি নাকি ভালই বুঝতে পারেন পরিচালক। ‘ওয়ার’-এর পরে ফের ‘ফাইটার’ ছবিতে হৃতিকের সঙ্গে জুটি বেঁধেছেন তিনি। ছবিতে হৃতিকের বিপরীতে রয়েছেন দীপিকা পাড়ুকোন। এর আগে ‘পাঠান’-এ পরিচালকের পছন্দ ছিলেন দীপিকা। পরিচালক-নায়িকার সখ্যের কথা বলিউডে সকলেরই জানা। কিন্তু ‘ফাইটার’ মুক্তির মাত্র দু’সপ্তাহ আগেই নাকি নিজের ইনস্টাগ্রাম থেকে সরিয়ে দিলেন দীপিকাকে!

২৫ জানুয়ারি মুক্তি পাচ্ছে ‘ফাইটার’। আগামী সপ্তাহের প্রকাশ্যে আসবে ছবির প্রথম প্রচার ঝলক। তার আগে নায়িকা-পরিচালকের মনোমালিন্য! নিজের সমাজমাধ্যমের পাতা থেকে দীপিকাকে আনফলো করে দিলেন সিদ্ধার্থ। পরিচালকের ইনস্টাগ্রামের পাতায় চোখ রাখলে দেখা যাবে মাত্র ২০ জনকে অনুসরণ করেন তিনি। যার মধ্যে শাহরুখ খান, হৃতিক রোশন, বিপাশা বসু থেকে দীপিকা একেবারে হাতেগোনা ক’জন। কিন্তু সেই তালিকা থেকে বাদ অভিনেত্রী। কিন্তু আচমকা কী এমন হল তাঁদের যে এমন সিদ্ধান্ত সিদ্ধার্থের। যদিও নেটাগরিকদের একাংশের ধারণা, ছবিমুক্তির তারিখ এগিয়ে আসছে, সবটাই নাকি প্রচারে থাকার কৌশল। তবে সত্যি-মিথ্যা জানেন তাঁরাই।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE