Advertisement
২২ জুন ২০২৪
Sidharth-Kiara Wedding

বাজল বিয়ের সানাই, সঙ্গীতের অনুষ্ঠানের ভোররাত পর্যন্ত পার্টিতে মেতে সিড-কিয়ারা

জয়সলমেরের সূর্যগড় প্রাসাদে গাঁটছড়া বাঁধছেন সিদ্ধার্থ মলহোত্র ও কিয়ারা আডবাণী। সঙ্গীতের অনুষ্ঠানের ভোর ৪টে পর্যন্ত পরিজন ও বন্ধুদের সঙ্গে পার্টি করলেন হবু বর-কনে।

photo of Bollywood Actor Sidharth Malhotra and Kiara Advani

সঙ্গীতের অনুষ্ঠানে ভোর ৪টে পর্যন্ত আত্মীয়-পরিজন ও বন্ধুবান্ধবের সঙ্গে পার্টি করেছেন হবু দম্পতি। ছবি: সংগৃহীত।

সংবাদ সংস্থা
মুম্বই শেষ আপডেট: ০৬ ফেব্রুয়ারি ২০২৩ ১৮:৪২
Share: Save:

বিয়ের সানাই বেজে গিয়েছে। এ বার শুধু চারহাত এক হওয়ার পালা। তার আগে বিয়ের নানা অনুষ্ঠানে মেতে সিদ্ধার্থ মলহোত্র ও কিয়ারা আডবাণী। সঙ্গীত থেকে মেহেন্দি, সব আচার ও রীতি মেনে বিয়ে করতে চান বলিউডের দুই তারকা। সেই মতোই আয়োজনও হয়েছে জয়সলমেরের সূর্যগড় প্রাসাদে। খবর, সঙ্গীতের অনুষ্ঠানে ভোর ৪টে পর্যন্ত আত্মীয়-পরিজন ও বন্ধুবান্ধবের সঙ্গে পার্টি করেছেন হবু দম্পতি। এমনকি, সমাজমাধ্যমে ভাইরাল হয়েছে সিড ও কিয়ারার নাচের একটি ভিডিয়ো। সেটি যদিও পুরনো।

রুপোলি পোশাকে মোহময়ী ‘কবীর সিংহ’ খ্যাত বলিউড নায়িকা। অন্য দিকে বলিপাড়ায় ‘স্টুডেন্ট অফ দ্য ইয়ার’-এর অভিনেতার পরনে কালো বন্ধগলা শেরওয়ানি। গানের তালে একে অপরের সঙ্গে পা মেলাচ্ছেন তাঁরা। সমাজমাধ্যমে সদ্য ভাইরাল হয়েছে এই ভিডিয়ো। তবে বলে রাখা ভাল, এই ছবি সিড ও কিয়ারার সঙ্গীতের অনুষ্ঠানের নয়। এক বন্ধুর বিয়ের অনুষ্ঠানে আমন্ত্রিত ছিলেন চর্চিত প্রেমিক যুগল। সিড ও কিয়ারার বিয়ের আগে সেই ভিডিয়োই ফের ভাইরাল সমাজমাধ্যমে।

শনিবার পোশাকশিল্পী মণীশ মলহোত্রর সঙ্গে জয়সলমেরের উদ্দেশে রওনা দেন কিয়ারা। সেই দিন সন্ধ্যায় জয়সলমেরে পৌঁছন সিদ্ধার্থও। দুই তারকার ভাবভঙ্গিতেই সিলমোহর পড়ে বিয়ের জল্পনার খবরে। শোনা যাচ্ছে, সিড ও কিয়ারা জয়সলমেরে পৌঁছনোর পরে রবিবার থেকেই শুরু হয়ে গিয়েছে বিয়ের নানাবিধ অনুষ্ঠান। রবিবার সূর্যগড় প্রাসাদে গিয়ে পৌঁছেছেন কর্ণ জোহর এবং সস্ত্রীক শাহিদ কপূর। খবর, সিড ও কিয়ারার সঙ্গীতের অনুষ্ঠানে পারফর্ম করেছেন তাবড় দুই তারকা। হবু দম্পতির বাড়ির তরফ থেকে সঙ্গীতে অংশগ্রহণ করেছে দুই পরিবারও। তাঁদের সঙ্গে মঞ্চে নাকি দেখা গিয়েছে হবু বর-কনেকেও। নিজেদের বিয়ে বলে কথা, প্রেমের গানের তালে পা না মেলালে চলে!

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement

Share this article

CLOSE