Advertisement
২৬ এপ্রিল ২০২৪
Sidharth-Kiara Wedding

সিড-কিয়ারার বিয়েতে ভূরিভোজের এলাহি আয়োজন! কত রকম পদ থাকছে মেনুতে?

তারকা যুগলের বিয়েতে কী কী খাওয়াদাওয়া হবে সেই নিয়েও চর্চার শেষ নেই বি-টাউনে। কী কী চমক থাকবে তারকা যুগলের বিয়ের মেনুতে?

Kiara Advani and Sidharth Malhotra

তারকা যুগলের বিয়েতে কী কী খাওয়াদাওয়া হবে, সেই নিয়েও চর্চার শেষ নেই বি টাউনে। ছবি: সংগৃহীত।

সংবাদ সংস্থা
জয়সলমের শেষ আপডেট: ০৬ ফেব্রুয়ারি ২০২৩ ১১:২০
Share: Save:

বলিপাড়ায় এখন সিদ্ধার্থ মলহোত্র ও কিয়ারা আডবাণী বিয়ে নিয়ে চর্চা তুঙ্গে। জয়সলমেরে ঘটা করে বসছে বিয়ের আসর। ৭ ফেব্রুয়ারি সাত পাকে বাঁধা পড়বেন তাঁরা বলেই খবর। জয়সলমেরের সূর্যগড় প্রাসাদে ইতিমধ্যেই শুরু হয়ে গিয়েছে অতিথিদের আনাগোনা। সিদ্ধার্থ এবং কিয়ারার বিয়েতে যোগ দিতে মুম্বই থেকে রাজস্থান এসে পৌঁছেছেন কর্ণ জোহর, শাহিদ কপূর, মণীশ মলহোত্রর মতো তারকারা।

খাওয়াদাওয়া ছাড়া বিয়েবাড়ি অসম্পূর্ণ। তারকা যুগলের বিয়েতে কী কী খাওয়াদাওয়া হবে, সেই নিয়েও চর্চার শেষ নেই বি টাউনে। রাজস্থানে বিয়ের আসর বসছে তাই খাওয়াদাওয়াতেও থাকছে রাজস্থানের ছোঁয়া। রাজস্থানের ডাল-বাটি-চুর্মা ‌থাকছে মেনুতে। খাবারে থাকছে ৮ রকম চুর্মা ও ৫ রকম বাটি। এ ছাড়াও থাকছে অওধি ও রাজপুতানা খাবারের নানা রকমারি পদ! রাজস্থানি খাবার ছাড়াও পঞ্জাব স্পেশাল খাবারদাবারও থাকছে অতিথিদের জন্য। শীতকালীন রকমারি মিষ্টির পদেরও আয়োজন করা হয়েছে। ভারতীয় খানাপিনা ছাড়াও ইটালীয়, চাইনিজ়, কোরিয়ান, তাই খাবারের জন্য থাকবে আলাদা আলাদা কাউন্টার।

Kiara Advani and Sidharth Malhotra

আত্মীয়-পরিজন ও বন্ধুবান্ধবের সঙ্গে ব্যক্তিগত পরিসরেই সাত পাকে বাঁধা পড়তে চান সিড-কিয়ারা। ছবি: সংগৃহীত।

হোটেল থেকে পাওয়া তথ্য অনুযায়ী ৬ তারিখ সকালে গায়ে হলুদ, সন্ধ্যায় আয়োজন করা হয়েছে জমজমাট সঙ্গীত অনুষ্ঠানের। বিয়ে মঙ্গলবার। আত্মীয়-পরিজন ও বন্ধুবান্ধবের সঙ্গে ব্যক্তিগত পরিসরেই সাত পাকে বাঁধা পড়তে চান সিড-কিয়ারা। বিয়েতে নিমন্ত্রিতের সংখ্যাও হাতে গোনা। অতিথি আপ্যায়নে কোনও রকম ত্রুটি রাখতে চান না সিড-কিয়ারা।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE