Follow us on

Download the latest Anandabazar app

© 2021 ABP Pvt. Ltd.

Advertisement

০৪ ডিসেম্বর ২০২১ ই-পেপার

Sidharth Malhotra: আশায় দিন কাটছে সিদ্ধার্থের! ২০২২-এর দিকে কেন তাকিয়ে ‘শেরশাহ’?

নিজস্ব প্রতিবেদন
কলকাতা ২৫ নভেম্বর ২০২১ ১৪:১০
অপেক্ষায় সিদ্ধার্থ।

অপেক্ষায় সিদ্ধার্থ।

টানা অসফল ছবির পর চলতি বছরে সাফল্যের স্বাদ পেয়েছেন সিদ্ধার্থ মলহোত্র। ‘শেরশাহ’ছবিতে বিক্রম বাত্রা হয়ে দর্শকের প্রশংসা কুড়িয়েছেন তিনি। আপাতত তাঁর হাতে একাধিক ছবি। দমফেলার সময় নেই।

অজয় দেবগণের সঙ্গে ‘থ্যাঙ্ক ইউ’ ছবিতে অভিনয় করবেন সিদ্ধার্থ। অন্য দিকে, রাকুল প্রীতসিংহের সঙ্গে ‘মিশন মজনু’-র কাজ জারি। সেই তালিকাতে জুড়ে বসেছে ‘যোদ্ধা’। দিন কয়েক আগেই তিনি প্রকাশ্যে এনেছেন ‘যোদ্ধা’ ছবির কথা।

একাধিক নতুন কাজ নিয়ে উচ্ছ্বসিত সিদ্ধার্থ। এক সর্বভারতীয় সংবাদমাধ্যমকে তিনি বলেছেন,“কিছু দিনের মধ্যেই ‘যোদ্ধা’ ছবির শ্যুট শুরু হবে। ‘মিশন মজনু’ মুক্তি পেতেও আর দেরি নেই। তার পরেই ‘থ্যাঙ্ক ইউ’।” সিদ্ধার্থের বিশ্বাস, ‘শেরশাহ’-র মতোই সাফল্য পাবে তাঁর বাকি ছবিগুলিও।

Advertisement

সিদ্ধার্থের অন্যতম সফল ছবি ‘শেরশাহ’ মুক্তি পেয়েছিল ওটিটি প্ল্যাটফর্মে। কিন্তু ‘মিশনমজনু’, ‘থ্যাঙ্ক ইউ’, ‘যোদ্ধা’— তাঁর আসন্ন তিনটি ছবিই ২০২২ সালে মুক্তি পাবে বড় পর্দায়।সিদ্ধার্থের কথায়, “আমি ভীষণই খুশি। বেশি খুশি কারণ ছবিগুলি প্রেক্ষাগৃহে মুক্তি পাবে।মানুষ আবার প্রেক্ষাগৃহে যাওয়া শুরু করেছে। আমি আশা করছি আমার ছবিও সকলে দেখবেন।”

ব্যক্তিগত জীবনেও এক ধাপ এগিয়েছেন সিদ্ধার্থ। কিয়ারা আডবাণীর সঙ্গে তাঁর প্রেমের গল্প কারও অজানা নয়। শোনা যাচ্ছে, ভিকি কৌশল এবং ক্যাটরিনা কইফের বিয়েতেই সম্পর্কের কথা প্রকাশ্যে আনবেন তাঁরা।

আরও পড়ুন

Advertisement