Advertisement
২২ এপ্রিল ২০২৪
Sidharth-Kiara Wedding

জয়সলমের পৌঁছলেন কিয়ারা, তবে বিয়ের আগেই কিছু গোপন কথা ফাঁস করলেন সিদ্ধার্থ

জয়সলমেরে ধুমধাম করেই বিয়ে হবে, যার উৎসব শুরু হয়েছে ৪ তারিখ থেকেই। এর মাঝেই চর্চায় বর-কনের নানা গল্প।

photo of Bollywood Actor Sidharth Malhotra and Kiara Advani

কিয়ারা অভিনীত একটাও চরিত্র পছন্দ নয় সিদ্ধার্থের, কিন্তু কেন? — ফাইল চিত্র।

সংবাদ সংস্থা
মুম্বই শেষ আপডেট: ০৪ ফেব্রুয়ারি ২০২৩ ১৮:০৭
Share: Save:

বিয়ে শুরু হয়ে গিয়েছে। আর তা-ও যে সত্যিই হচ্ছে, কিয়ারা আডবাণীকে বিমানবন্দরে না দেখলে বিশ্বাস করা যাচ্ছিল না। এতটাই গোপনীয়তা রেখে দ্রুত সব কিছু হয়েছে যে, আগের দিন অবধি বিয়ের খবর ছিল হাওয়ায় ভাসা। কানাঘুষো শোনা যাচ্ছিল, সিদ্ধার্থ মলহোত্রের সঙ্গে বিয়ে হচ্ছে কিয়ারার। ‘শেরশাহ’ জুটি কবে থেকে প্রেম করছেন তা নিয়েও কোনও ধারণা নেই অনুরাগীদের। কারণ যত বার তাঁদের রসায়ন নিয়ে প্রশ্ন করা হয়েছে, বলেছেন, পর্দার বাইরে তাঁরা কেবলই বন্ধু। সেই বন্ধুত্বই এখন জীবনসফরে পাশাপাশি চলার প্রতিশ্রুতি নিয়ে এল।

আগামী ৬ ফেব্রুয়ারি চারহাত এক হবে সিড-কিয়ারার। সে খবর মাস দুই আগে প্রকাশ্যে এলেও নিশ্চিত হওয়া গিয়েছে সদ্য। জয়সলমেরে ধুমধাম করেই বিয়ে হবে, যার উৎসব শুরু হয়েছে ৪ তারিখ থেকেই। এর মাঝেই চর্চায় বর-কনের নানা গল্প।

সম্প্রতি এক সাক্ষাৎকারে সিদ্ধার্থ জানান, কিয়ারার কিছু বিষয় তাঁর ভাল লাগে না। কী সেগুলি? সকলকে অবাক করে সিদ্ধার্থকে বলতে শোনা যায়, “কিয়ারা অভিনীত একটাও চরিত্র ভাল নয়। প্রত্যেকটা সিনেমায় ও কাঁদছে। চোখে জল ছাড়া কোনও চরিত্রে দেখিনি ওকে। এটা খুবই বিরক্তিকর বলে মনে হয় আমার।”

সদ্য ‘মিশন মজনু’তে রশ্মিকা মন্দনার বিপরীতে দেখা গিয়েছে সিদ্ধার্থকে। এর পরে ‘যোধা’ ছবি এবং ওটিটির প্রথম কাজ ‘ইন্ডিয়ান পুলিশ ফোর্স’-এ দেখা যাবে নায়ককে।

অন্য দিকে, কিয়ারার শেষ ছবি ছিল ভিকি কৌশলের বিপরীতে ‘গোবিন্দ নাম মেরা’। মজার ব্যাপার হল, সেখানে কোনও কান্নার দৃশ্যে দেখা যায়নি অভিনেত্রীকে। তার আগে ‘যুগ যুগ জিও’তে কিংবা ‘কবীর সিংহ’-এ বেশ কিছু আবেগঘন দৃশ্যে দেখা গিয়েছিল কিয়ারাকে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE