Advertisement
২৬ এপ্রিল ২০২৪
Sidharth Shukla

Sidharth Shukla: শেষ রাতে ঠিক কী করেছিলেন সিদ্ধার্থ, জানাল পরিবার

সকাল সাড়ে ১০টায় হাসপাতালে নিয়ে যাওয়া হয় সিদ্ধার্থকে। সেখানেই তাঁকে মৃত বলে ঘোষণা করেন চিকিৎসকরা।

কেমন ছিলেন মৃত্যুর আগের রাতে?

কেমন ছিলেন মৃত্যুর আগের রাতে?

নিজস্ব প্রতিবেদন
কলকাতা শেষ আপডেট: ০২ সেপ্টেম্বর ২০২১ ১৭:৩৯
Share: Save:

সকাল সাড়ে ১০টায় হাসপাতালে নিয়ে যাওয়া হয় সিদ্ধার্থকে। সেখানেই তাঁকে মৃত বলে ঘোষণা করেন চিকিৎসকরা। সিদ্ধার্থের মা এবং দুই বোন পুলিশকে জানিয়েছেন, তাঁর মৃত্যুতে কোনও রহস্য নেই। ‘অস্বাভাবিক’ বা ‘মানসিক অবসাদ’-এর মতো শব্দ এ ক্ষেত্রে প্রযোজ্য নয়। কোনও রকম গুজব না ছড়ানোর অনুরোধ করেছেন তাঁরা।

পরিবার জানিয়েছে, বুধবার রাতে খুবই ধীর স্থির ছিলেন সিদ্ধার্থ। রাতের খাবার খেয়ে শান্তিতে ঘুমতে গিয়েছিলেন। সন্ধ্যাবেলা মায়ের সঙ্গে আবাসনের প্রাঙ্গনে পায়চারিও করেছিলেন তিনি। তার পর আর ঘুম থেকে ওঠেননি তিনি। পরিবারের সদস্যরাই অ্যাম্বুল্যান্স ডেকেছেন সকালে। কুপার হাসপাতালের মুখপাত্র জানিয়েছেন ‘হাসপাতালে আনার আগেই সিদ্ধার্থর মৃত্যু হয়।’

সিদ্ধার্থের জন্য ফেসবুক গ্রুপ

সিদ্ধার্থের জন্য ফেসবুক গ্রুপ

এই মুহূর্তে পরিবার তাঁর ময়নাতদন্তের রিপোর্টের জন্য অপেক্ষা করছে। চিকিৎসকের প্রাথমিক অনুমান, হৃদ্‌রোগে আক্রান্ত হয়ে মৃত্যু হয়েছে ‘ব্রোকেন বাট বিউটিফুল’ ওয়েব সিরিজের অভিনেতার। কারও ধারণা, অতিরিক্ত শরীরচর্চার কারণে শরীরে ক্ষতি হয়েছে। নেটাগরিকদের এক অংশ আবার মনে করছেন, এই মৃত্যু স্বাভাবিক নয়। খুন হয়েছেন বলে অভিযোগ জানাচ্ছেন কেউ কেউ। ইতিমধ্যে ফেসবুক গ্রুপ তৈরি হয়ে গিয়েছে, ‘জাস্টিস ফর সিদ্ধার্থ শুক্ল’। যেখানে ভক্তরা তাঁর মৃত্যুকে হত্যা বলে দাবি করে বিচার চেয়েছেন।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Sidharth Shukla Deaths Bollywood
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE