Advertisement
২৬ এপ্রিল ২০২৪
Sidharth Shukla

Sidharth Shukla's Death: জুম-এ সিদ্ধার্থকে শেষ শ্রদ্ধা জানানোর ব্যবস্থা করল পরিবার, যোগ দিতে পারেন আপনিও

কোভিডবিধির কথা মাথায় রেখেই অনুরাগীদের ডিজিটাল মাধ্যমে সিদ্ধার্থকে শেষ বারের মতো শ্রদ্ধা জানানোর ব্যবস্থা করে দিয়েছে তাঁর পরিবার।

সিদ্ধার্থ শুক্ল।

সিদ্ধার্থ শুক্ল।

নিজস্ব প্রতিবেদন
শেষ আপডেট: ০৬ সেপ্টেম্বর ২০২১ ১২:৪৯
Share: Save:

কোভিডবিধির কথা মাথায় রেখে অনুরাগীদের ডিজিটাল মাধ্যমে সিদ্ধার্থকে শেষ বারের মতো শ্রদ্ধা জানানোর ব্যবস্থা করে দিল তাঁর পরিবার। সোমবার বিকেল ৫টায় সেই শ্রদ্ধাজ্ঞাপন অনুষ্ঠান শুরু হবে অনলাইন প্ল্যাটফর্ম জুম-এ।

এই খবর সকলের সঙ্গে ভাগ করে নিয়েছেন অভিনেতার কর্ণবীর ভোরা। তিনি নেটমাধ্যমের পাতায় এই খবর দিয়ে ক্যাপশনে লিখেছেন, 'আসুন, আজ বিকেল ৫টায় আমাদের প্রিয় বন্ধুর জন্য একযোগে প্রার্থনা করি।’ অনলাইনে এই অনুষ্ঠানের আয়োজন করেছেন সিদ্ধার্থের মা এবং তাঁর ভাইবোনেরা মিলে।

জুম মিট-এর মাধ্যমে সমস্ত অনুরাগীরাই এতে যোগ দিতে পারেন বলে জানিয়েছেন কর্ণবীর এবং এই সংক্রান্ত একটি ব্যানারও তিনি অনুগামীদের সঙ্গে ভাগ করে নিয়েছেন। ওই ব্যানারে এই অনুষ্ঠানের সমস্ত বিবরণ দেওয়া রয়েছে।

২ সেপ্টেম্বর সিদ্ধার্থ প্রয়াত হন। তার পরের দিন মুম্বইয়ের ওশিওয়াড়া শ্মশানে তাঁর শেষকৃত্য সম্পন্ন হয়। তাঁর বন্ধু ও অনুরাগীদের অনেকেই কোভিডবিধির কারণে শেষকৃত্যে হাজির থাকতে পারেননি। তাঁদের জন্যই সিদ্ধার্থের পরিবারের এই ব্যবস্থা।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Sidharth Shukla Zoom
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE