Follow us on

Download the latest Anandabazar app

© 2021 ABP Pvt. Ltd.

Advertisement

০৮ ডিসেম্বর ২০২১ ই-পেপার

Sidharth Shukla: জীবন খুবই ছোট, মানুষের চর্চার বিষয়বস্তু হয়ে ওঠো, সিদ্ধার্থের পুরনো টুইট ভাইরাল

নিজস্ব প্রতিবেদন
কলকাতা ০২ সেপ্টেম্বর ২০২১ ২১:৫৮
সিদ্ধার্থের সেই টুইটের প্রসঙ্গ উঠে এল।

সিদ্ধার্থের সেই টুইটের প্রসঙ্গ উঠে এল।

প্রয়াত সিদ্ধার্থ শুক্ল। বলিউডের তারকা সুশান্ত সিংহ রাজপুতের মৃত্যুর পর যে ভাবে কেঁপে উঠেছিল দেশ, টেলিভিশনের তারকা সিদ্ধার্থের মৃত্যুতে ফের শোকস্তব্ধ দেশ। হাসপাতাল সূত্রে খবর, বুধবার রাতে ঘুমের আগে একটি ওষুধ খেয়েছিলেন তিনি। এর পরে আর ঘুম থেকে ওঠেননি সিদ্ধার্থ। বৃহস্পতিবার সকাল থেকে শোকবার্তায় ভরে উঠেছে নেটমাধ্যম। ‘ব্রোকেন বাট বিউটিফুল’ –এর অভিনেতার মৃত্যুতে তাঁর ভক্তরা পুরনো কিছু টুইট তুলে আনছেন।

গত ২৪ ফেব্রুয়ারি তিনি একটি টুইট করে লিখেছিলেন, ‘জীবনটা ছোট। অন্যেরা তোমার সম্পর্কে কী বলছে, তা নিয়ে ভাবার সময় নেই। জীবনে আনন্দ করো। লোক জন যেন তোমাকে নিয়ে চর্চা করে, সে রকম পরিস্থিতি তৈরি করো।’ এই লেখার পাশেই ছিল এক চোখ বন্ধ করে হাসার চিহ্ন।

Advertisement


‘হাম্পটি শর্মা কি দুলহনিয়া’-র অভিনেতার সেই টুইট সামনে উঠে আসতেই আবেগে ভাসলেন সিদ্ধার্থের অনুরাগীরা। মাস কয়েক আগে তাঁর মনোভাব যা ছিল, তা মিলে গেল বৃহস্পতিবার, এ কথা মেনে নিতে কষ্ট হচ্ছে তাঁদের।



কোভিডের দ্বিতীয় ঢেউয়ের সময়ে সিদ্ধার্থ তাঁর অনুরাগীদের পাশে দাঁড়িয়েছিলেন। কারও যদি শয্যার প্রয়োজন পড়ে, অক্সিজেনের প্রয়োজন পড়ে, তিনি নেটমাধ্যমে কথা বলে বন্দোবস্ত করেছিলেন। সিদ্ধার্থ নিয়মিত যোগাযোগ রাখতেন নিজের অনুরাগীদের সঙ্গে।

আরও পড়ুন

Advertisement