Advertisement
০৪ অক্টোবর ২০২২
Simi Garewal

Simi Garewal: জামনগরের মহারাজার সঙ্গে তিন বছরের ‘আবেগঘন সম্পর্ক’-এ জড়ান সিমি গারেওয়াল

দিল্লির চুন্নামাল পরিবারে বিয়ে করেন বর্ষীয়ান অভিনেত্রী সিমি গারেওয়ালের। কিন্তু ন’বছর পরে তাঁদের দাম্পত্যে ছেদ পড়ে।

৭৪ বছরে পা সিমি গারেওয়ালের।

৭৪ বছরে পা সিমি গারেওয়ালের।

নিজস্ব প্রতিবেদন
কলকাতা শেষ আপডেট: ১৭ অক্টোবর ২০২১ ২১:১৬
Share: Save:

দিল্লির চুন্নামাল পরিবারে বিয়ে হয়েছিল সিমি গারেওয়ালের। ন’বছর পরে ছেদ পড়ে দাম্পত্যে। তবে ‘টার্জান-বান্ধবী’ সিমির প্রেম জীবন এবং প্রেমিকদের নিয়ে চর্চার শেষ ছিল না এক সময়ে। জামনগরের মহারাজার সঙ্গে তিন বছরের প্রেম ছিল সিমির। বছর কয়েক আগে নিজেই সেই ‘আবেগঘন সম্পর্ক’ নিয়ে মুখ খুলেছিলেন বর্ষীয়ান অভিনেত্রী। তাঁর ৭৪ বছরের জন্মদিনে ফিরে দেখা যাক সে সাক্ষাৎকার।

জামনগরের মহারাজার প্রাসাদ ছিল সিমিদের বাড়ির কাছেই। প্রতিবেশীর সঙ্গে ঘনিষ্ঠতা তৈরি হয় ১৭ বছরের সিমির। ‘মেরা নাম জোকার’-এর অভিনেত্রী বললেন, ‘‘বিভিন্ন পশুপাখি থেকে শুরু করে নানা ধরনের খাবার দাবার— সব কিছুর সঙ্গে আমার পরিচয় ঘটিয়েছিলেন তিনি। পাগলামি করতাম আমরা। একে অপরকে ছাড়া থাকতে পারতাম না।’’ সিমির কথায় জানা যায়, এখন ফিরে দেখলে সে সব সময়ের কথা ভেবে হাসিই পায় তাঁর। মজাও লাগে।

পরে রবি মোহনকে বিয়ে করেন সিমি। তাঁর সঙ্গে বিচ্ছেদ নিয়ে সিমি বলেছিলেন, ‘‘আমরা দু’জন আসলে খুব ভাল মানুষ। কিন্তু সেই দু’জন মানুষ একসঙ্গে ভাল ছিল না। কাজের জন্য দূরে দূরে থাকতে হত। তার থেকেই মানসিক দূরত্ব তৈরি হল এক সময়ে। তারও ১০ বছর পরে আমাদের বিয়ে ভেঙে যায়। তবে তিক্ততা ছিল না আমাদের সম্পর্কে। ওই পরিবারের সঙ্গে এখনও ভাল সম্পর্ক রয়েছে আমার।’’

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, Twitter এবং Instagram পেজ)
Follow us on: Save:
Advertisement
Advertisement

Share this article

CLOSE
Popup Close
Something isn't right! Please refresh.