Advertisement
০৪ অক্টোবর ২০২২
Kapil Sharma

Kapil Sharma: কেন বন্ধ হয়েছিল তাঁর অনুষ্ঠান, জানালেন কপিল নিজেই

অনুষ্ঠান বন্ধ হয়ে যাওয়ার পিছনে কারণ খুঁজেছিলেন অনুরাগীরা। অবশেষে অনুষ্ঠান বন্ধ হওয়ার প্রকৃত কারণ নিয়ে মুখ খুললেন কপিল শর্মা।

কপিল শর্মা।

কপিল শর্মা।

নিজস্ব প্রতিবেদন
কলকাতা শেষ আপডেট: ১৭ অক্টোবর ২০২১ ২০:২৩
Share: Save:

আচমকা ‘দ্য কপিল শর্মা শো’ বন্ধ হয়ে যাওয়া নিয়ে গুজব ছিল বিস্তর। জনপ্রিয় এই অনুষ্ঠান বন্ধ হয়ে যাওয়ার পিছনে কারণ খুঁজেছিলেন অনুরাগীরা। অবশেষে অনুষ্ঠান শেষ হওয়ার প্রকৃত কারণ নিয়ে মুখ খুললেন কপিল শর্মা। জানালেন, পিঠে চোট পাওয়ার কারণে অনুষ্ঠান বন্ধ করে দিতে হয় তাঁকে।

২০১৫ সালে প্রথম পিঠে চোট পেয়েছিলেন কপিল। আমেরিকায় গিয়ে চিকিৎসাও করিয়েছিলেন তিনি। তার পর বেশ কিছু দিন সুস্থ ছিলেন। কিন্তু আবার চলতি বছরে পিঠে চোট পান। বিশ্ব মেরুদণ্ড দিবসে তিনি বলেন, “আমি ২০২১-এ আবার চোট পেয়েছিলাম। আমার অনেক পরিকল্পনা ছিল। এই চোটের কারণে আমাকে অনুষ্ঠানও বন্ধ করে দিতে হয়।”

এই অসুস্থতার সময় তাঁর মানসিক এবং শারীরিক পরিবর্তনের কথা বললেন কপিল। তিনি বললেন, “এই ব্যথার কারণে আমার আচরণে পরিবর্তন এসেছিল। এ রকম হলে বিছানা ছেড়েও উঠতে ইচ্ছে করে না। তখনই মানুষজন ওজন বেড়ে যাওয়ার কথা বলতে শুরু করেন।” এই সময়ে খাওয়ার ক্ষেত্রেও নিয়ন্ত্রণ এনেছিলেন কপিল। আপাতত তিনি সুস্থ। আবার পুরো দমে কাজ শুরু করেছেন তিনি।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, Twitter এবং Instagram পেজ)
Follow us on: Save:
Advertisement
Advertisement

Share this article

CLOSE
Popup Close
Something isn't right! Please refresh.