Advertisement
২৬ এপ্রিল ২০২৪
Shah Rukh Khan

Throwback Shah Rukh: কাজলকে মোটেই পছন্দ নয় আব্রামের, ফাঁস করেছিলেন বাবা শাহরুখ স্বয়ং

ছোট্ট আব্রামের অপছন্দের তালিকায় হঠাৎ কাজল সামিল হলেন কী ভাবে?

কাজলকে একেবারেই পছন্দ নয় শাহরুখ-পুত্রের।

কাজলকে একেবারেই পছন্দ নয় শাহরুখ-পুত্রের।

নিজস্ব প্রতিবেদন
কলকাতা শেষ আপডেট: ১৭ অক্টোবর ২০২১ ১৬:৩৯
Share: Save:

কাজলের সঙ্গে বাবা! একেবারেই না-পসন্দ শাহরুখ খানের কনিষ্ঠ পুত্র আব্রামের। তাঁকে দেখলেই নাকি তেলে-বেগুনে জ্বলে ওঠে একরত্তি। এক সাক্ষাৎকারে এ কথা জানিয়েছিলেন কিং খান স্বয়ং! কিন্তু ছোট্ট আব্রামের অপছন্দের তালিকায় হঠাৎ কাজল সামিল হলেন কী ভাবে?

এ সবের জন্যই দায়ী রোহিত শেট্টি। যত কেলেঙ্কারি, সব তাঁর ছবির শ্যুটেই। ‘দিলওয়ালে’ ছবির একটি দৃশ্যে শাহরুখকে চোট পেতে দেখা যায়। তখনও বাস্তব এবং ছবির মধ্যে ফারাক করতে শেখেনি আবরাম। বেচারা ভেবেই বসে, ছবির নায়িকা কাজলের জন্যই তার বাবা চোট পেয়েছেন। শাহরুখ বলেন, “ও কাজলের উপর রেগে গিয়েছিল।” রাগ সামলাতে না পেরে কাজলকে আব্রাম বলেই বসে, “পাপা টুট গয়ে!” এর পরেই হাসতে হাসতে ‘ভেঙে যাওয়া বাবা’ বলে ওঠেন, “ আমি জানি আমার সঙ্গে কাজলের জুটিটা আব্রাম পছন্দ করেনি।” উপস্থিত সকলেই আব্রামের কাণ্ড শুনে হেসে কুটিপাটি হয়েছিলেন।

২০১০ সালে ‘মাই নেম ইজ খান’। পাঁচ বছর পর ফের ‘দিলওয়ালে’ ছবিতে জুটি বেঁধেছিলেন শাহরুখ-কাজল। বক্স অফিসেও সাফল্যের মুখ দেখেছিল রোহিত শেট্টির এই ছবি। ছোট্ট আব্রামের এই জুটি পছন্দ না হলেও, দু’দশক ধরে দর্শক-মনে তাঁরা যে একই ভাবে রয়েছেন, তা আর বলার অপেক্ষা রাখে না।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Shah Rukh Khan Aryan Khan Kajol
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE