Advertisement
১৯ এপ্রিল ২০২৪
Sidharth Shukla

Sidharth-Shehnaaz: বড় তাড়াতাড়ি শেষ হয়ে গেল পথ চলা, শেষ গানে কি সিদ্ধার্থকে তা-ই বলবেন শেহনাজ?

সম্প্রতি সিদ্ধার্থ-শেহনাজের গানের পোস্টার মুক্তি পেল টুইটারে। প্রেমের গান হলেও তার পোস্টার জুড়ে বিষণ্ণতা।

 ‘সিডনাজ’ জুটিকে ফের দেখা যাবে পর্দায়।

 ‘সিডনাজ’ জুটিকে ফের দেখা যাবে পর্দায়।

নিজস্ব প্রতিবেদন
শেষ আপডেট: ১৭ অক্টোবর ২০২১ ১৫:৩৩
Share: Save:

অসমাপ্ত…। সিদ্ধার্থ শুক্ল এবং শেহনাজ গিলের প্রেমের গল্প বর্ণনা করতে এই একটি শব্দই যথেষ্ট। শীঘ্রই মুক্তি পেতে চলেছে ‘সিডনাজ’-এর গানের ভিডিয়ো। জুটিতে তাঁদের শেষ কাজের নাম রাখা হল ‘অধুরা’। বাংলা তর্জমায়— অসমাপ্ত।

সম্প্রতি নতুন গানটির পোস্টার মুক্তি পেল টুইটারে। প্রেমের গান হলেও পোস্টার জুড়ে শুধুই বিষণ্ণতা। কালো রঙা প্রেক্ষাপটে টিমটিম করে একলা মোমবাতি জ্বলছে। নীচে লেখা, ‘এক অসম্পূর্ণ গান, এক অসমাপ্ত গল্প।’ গানে সুর দিয়েছেন শ্রেয়া ঘোষাল এবং অর্ক। আগামী ২১ অক্টোবর ইউটিউব এবং অন্যান্য গানের প্ল্যাটফর্মে মুক্তি পাবে ‘অধুরা’।

সিদ্ধার্থের মৃত্যুর পর কার্যত চার দেওয়ালের ঘেরাটোপে নিজেকে বন্দি রেখেছিলেন শেহনাজ। প্রেমিকের শেষকৃত্যে গিয়েছিলেন তিনি। সেখানে মাটিতে লুটিয়ে পড়ে তাঁর কান্নার দৃশ্য আজও দর্শক মনে গেঁথে। সময়ের সঙ্গে নিজেকে গুছিয়েছেন শেহনাজ। কাজে ফিরেছেন। নিজের ছবি ‘হওসলা রাখ’-এর প্রচারেও দেখা গিয়েছে অভিনেত্রীকে। শেহনাজকে ছন্দে ফিরতে দেখে খুশি অনুরাগীরাও। ‘সিডনাজ’ জুটিকে শেষ বারের মতো পর্দায় দেখতে আপাতত দিন গুনছেন তাঁরা।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Sidharth Shukla Shehnaaz Gill Bollywood
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE