Advertisement
০১ ডিসেম্বর ২০২২
Vicky Kaushal

Katrina Kaif-Vicky Kaushal: ক্যাটরিনার সঙ্গে বাগদান প্রসঙ্গে মুখ খুললেন ভিকি কৌশল

চিত্রগ্রাহকদের প্রতি নিজের ক্ষোভ প্রকাশ করতেও ছাড়েননি ভিকি। তাঁদের প্রতি ভিকির রাগ, ‘‘আপনাদের বন্ধুরাই তো আমার আর ক্যাটরিনার বাগদানের ভুয়ো খবর রটিয়েছিল।’’

ক্যাটরিনার সঙ্গে বাগদানের প্রসঙ্গে অবশেষে মুখ খুললেন ভিকি।

ক্যাটরিনার সঙ্গে বাগদানের প্রসঙ্গে অবশেষে মুখ খুললেন ভিকি।

নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ১৭ অক্টোবর ২০২১ ১৮:৩৬
Share: Save:

ভিকি কৌশল এবং ক্যাটরিনা কইফ কি বাগদান সেরে ফেলেছেন? এই প্রশ্নের পুনরাবৃত্তি ঘটে চলছে গত কয়েক মাস ধরে। এ বার সেই একই প্রশ্ন করা হল খোদ ভিকিকে। এর আগে তাঁর ভাই সানি কৌশল এই বিষয়ে মন্তব্য করলেও ভিকি বা ক্যাটরিনা নিজে কিছুই বলেননি। সে অপেক্ষার অবসান। মুখ খুললেন ভিকি।

‘উধম সিংহ’ বললেন, ‘‘সময় হলে একটুও দেরি করব না। বাগদান সেরে ফেলব।’’ একইসঙ্গে চিত্রগ্রাহকদের প্রতি নিজের ক্ষোভ প্রকাশ করতেও ছাড়েননি ভিকি। তাঁদের প্রতি ভিকির রাগ, ‘‘আপনাদের বন্ধুরাই তো আমার আর ক্যাটরিনার বাগদানের ভুয়ো খবর রটিয়েছিল।’’

আরও পড়ুন:

ভিকির ভাই সানি জানিয়েছিলেন, তাঁদের মা-বাবাও ভিকির বাগদানের খবর শুনে মজা করে তাঁকে মিষ্টি খাওয়াতে বলেন। এক সাক্ষাৎকারে সানি জানান, “আমার মনে আছে, যখন এই গুঞ্জন শুরু হয় তখন ভিকি জিমে ছিল। যখন ও বাড়ি ফিরল মা-বাবা ইয়ার্কি করে বললেন, ‘আরে তোমার বাগদানও হয়ে গিয়েছে। আমাদের মিষ্টি খাওয়াও’।” উত্তরে ভিকি বলেছিলেন, “বাগদান যেহেতু কাল্পনিক, তাই মিষ্টিটাও কল্পনাতেই খেয়ে নিও।” এর পর হঠাৎ উড়ে আসা এই গুজব নিয়ে নিজেদের মধ্যে ঠাট্টা-মস্করা করেছিলেন তাঁরা।

২০১৯ সাল থেকে ক্যাটরিনার সঙ্গে সম্পর্কে রয়েছেন ভিকি। এই বিষয়ে এখনও যদিও তাঁরা মুখ খোলেননি। মাঝেমধ্যেই তাঁদের নানা জায়গায় একসঙ্গে দেখা যায়। এমনকি তাঁরা নতুন বছরে আলিবাগে বেড়াতে গিয়েছিলেন একসঙ্গে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, Twitter এবং Instagram পেজ)
Follow us on: Save:
Advertisement
Advertisement

Share this article

CLOSE
Popup Close
Something isn't right! Please refresh.