Advertisement
০১ মে ২০২৪
Arijit Singh

স্ত্রী কোয়েলের গালে আদরের ছোঁয়া, জন্মদিনের পর ছড়িয়ে পড়ল অরিজিতের রোম্যান্টিক ছবি

সারা বিশ্ব তাঁর কণ্ঠের অন্ধ ভক্ত। তিনি অরিজিৎ সিংহ। জন্মদিনের পরে ভাইরাল গায়কের রোম্যান্টিক ছবি।

Arijit Singh celebrates his birthday

অরিজিতের জন্মদিনে প্রকাশ্যে স্ত্রীর সঙ্গে তাঁর আদুরে ছবি। —ফাইল চিত্র।

নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ২৬ এপ্রিল ২০২৩ ১৪:২৪
Share: Save:

২৫ এপ্রিল তাঁর জন্মদিন উপলক্ষে দেশ জুড়ে হয়েছে উদ্‌যাপন। সকলের প্রিয় গায়ককে শুভেচ্ছায় ভরিয়ে দিয়েছেন তাঁর ভক্তেরা। গায়ক অরিজিৎ সিংহের জন্মদিন ঘিরে উত্তেজনা কম ছিল না। ৩৬-এ পা দিলেন গায়ক। ব্যক্তি অরিজিৎ খুবই অন্তর্মুখী। তাঁকে নিয়ে মাতামাতি মোটে পছন্দ নয় তাঁর। জন্মদিনটা কী ভাবে কাটালেন তিনি? সেই ঝলক পাওয়া ফলে বেশ কঠিন। অরিজিতের জন্মদিনের ছবি দেখার অপেক্ষায় ছিলেন সবাই।

Arjit Singh's romantic photo

অরিজিতের সঙ্গে স্ত্রী কোয়েলের আদুরে ছবি। —ফাইল-চিত্র।

তাঁর জন্মদিনের ছবি পাওয়া না গেলেও প্রকাশ্যে এল অরিজিৎ ও তাঁর ভালবাসার মানুষের আদুরে ছবি। বান্ধবী কোয়েলকে ২০১৪ সালে বিয়ে করেন গায়ক। তারাপীঠে খুবই সাধারণ ভাবে বিয়ে করেন তাঁরা। অরিজিতের অন্যতম শক্তি তাঁর স্ত্রী। কিছু দিন আগে তাঁর শিলিগুড়ির কনসার্টে স্ত্রী কোয়েলের একটি ভিডিয়ো ভাইরাল হয়। মঞ্চে গান গাইছেন অরিজিৎ। আর অপলক দৃষ্টিতে তাকিয়ে আছেন কোয়েল।

এ বার জন্মদিনে ভাইরাল তাঁদের আরও এক ছবি। অরিজিতের পরনে হলুদ টিশার্ট। মাথায় নীল স্কার্ফ জড়ানো। তাঁর বক্ষলগ্না স্ত্রী কোয়েল। আদর করে কোয়েলের গালে নাক ঘষে দিচ্ছেন গায়ক। অরিজিতের জন্মদিনে প্রকাশ্যে তাঁদের এই রোম্যান্টিক ছবি। গায়কের একটি ফ্যান পেজে এমন অনেক ছবি দেখা গেল। অরিজিৎ নিজে অবশ্য নিজের বিশেষ দিনের কোনও ছবিই পোস্ট করেননি।

সম্প্রতি দেশের বিভিন্ন প্রান্তে কনসার্ট করেছেন তিনি। প্রতিটি জায়গায় তাঁর সঙ্গী ছিলেন স্ত্রী কোয়েল। বেশির ভাগ সময়ই মঞ্চের পিছনে দেখা যায় তাঁকে। কিন্তু শিলিগুড়ির অনুষ্ঠানের মঞ্চের সামনে ফ্রেমবন্দি এক অন্য ছবি। মন দিয়ে গান শুনছেন কোয়েল। শুধু শুনছেনই না, রীতিমতো গলা মেলাচ্ছেন আর পাঁচ জন অনুরাগীর মতোই। বিভিন্ন সময় বিভিন্ন মুডে ধরা দিলেন কোয়েল। কখনও ‘ঝুমে জো পাঠান’-এর তালে তালে নেচে উঠছেন। আবার কখনও ‘কেশরিয়া’ গানে গলা মেলাচ্ছেন। কিংবা যখন ‘ম্যায় ফির ভি তুমকো চাহুঙ্গা’ গাইছেন অরিজিৎ, সেই সময় একদৃষ্টিতে তাকিয়ে রয়েছেন কোয়েল। সম্প্রতি এই ভিডিয়ো ছড়িয়ে পড়ায় তা ভালবাসায় ভরিয়ে দিয়েছেন অরিজিতের অনুরাগীরা।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Arijit Singh Bollywood Singer
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE