• নিজস্ব প্রতিবেদন
সব খবর প্রতি সকালে আপনার ইনবক্সে

এবার লেডি গাগার সঙ্গে ডুয়েট গাইলেন বাপ্পি লাহিড়ী

bappi lahiri and lady gaga
বাপ্পি লাহিড়ী এবং লেডি গাগা। ছবি-ইনস্টাগ্রাম।

Advertisement

বলিউডে তাঁর হাত ধরেই ‘ডিস্ক সং’ বা পার্টি নাম্বার জনপ্রিয়তা পেয়েছিল। ‘ডিস্কোকিং’ মিঠুন চক্রবর্তীর গলায় তাঁর গান ৮০-এর দশকের দর্শকদের হিট লিস্ট দখল করেছিল।  তিনি বাপ্পি লাহিড়ী। ফ্যানেদের কাছে ‘বাপ্পিদা’। বিখ্যাত মার্কিনী গায়িকা লেডি গাগার সঙ্গেই এবার গলা মেলালেন বাপ্পি লাহিড়ী। সূত্র অনুযায়ী, গাগার সঙ্গে দু’টি গান রেকর্ড করেছেন তিনি। চলতি বছরের শেষেই মুক্তি পাবে সেই গান।

বাপ্পির কথায়, “গাগা গানগুলির ইংলিশ ভার্সন গেয়েছেন আর আমি হিন্দি। আশা করা যায়, এই বছরের শেষের দিকেই মুক্তি পাবে গানদু’টি।” পাশাপাশি তিনি যোগ করেন, “দু’মাস আগে অ্যাকনের সঙ্গেও গান গেয়েছি আমি। সেই গানটিও খুব শীঘ্রই মুক্তি পাবে।”

বলিউড আর টলিউড বহু বছর ধরেই মাতিয়ে রেখেছেন তিনি। হলিউডেও তাঁর জেল্লা এতটুকু ফিকে নয়। ওয়েলস ডিজে, এবং প্রযোজক জেমি জোনাস-এর সঙ্গেও গান গাইতে দেখা গিয়েছে তাঁকে।

আরও পড়ুন-অ্যাকাউন্টে ১৮ টাকা, ছিল না খাবার, জামাকাপড়ও: রাজকুমার রাও

 

শুনে নিন মার্টিনেজে ভাইয়ের গলায় বাপ্পি লাহিড়ীর বিখ্যাত গান জিম্মি জিম্মি-র রিমিক্স 

 

 

আরও পড়ুন-জনতার কাছে ক্ষমা চাইলেন অমিতাভ!

 

ওদিকে আবার রবিবার গাগা তাঁর টুইটার অ্যাকাউন্ট থেকে একটি সংস্কৃত শ্লোক পোস্ট করেন। যার বাংলা তর্জমা করলে দাঁড়ায়, ‘এই বিশ্বের সমস্ত প্রাণ যেন স্বাধীন এবং সুখী হয়।”রাতারাতি সেই টুইট ভাইরাল হয়ে যায়। ভারতীয় ফ্যানেদের তরফ থেকে মেলে অনেক প্রশংসাও।

 

 

সবাই যা পড়ছেন

Advertisement

সব খবর প্রতি সকালে আপনার ইনবক্সে
আরও পড়ুন

সবাই যা পড়ছেন

আরও পড়ুন