Advertisement
০৬ মে ২০২৪
Durnibar Saha

বিয়ের ৮ মাসের মাথায় বাবা হওয়ার খবর দিলেন দুর্নিবার, নতুন দায়িত্ব নিতে তৈরি তো গায়ক?

চলতি বছরে মার্চ মাসে ধুমধাম করে বিয়ে সেরেছিলেন গায়ক দুর্নিবার সাহা। আট মাসের মাথায় বাড়িতে নতুন অতিথি আসার খবর শোনালেন তিনি।

দুর্নিবার সাহা-মোহর সেন।

দুর্নিবার সাহা-মোহর সেন। —ফাইল চিত্র।

আনন্দবাজার অনলাইন সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ১৫ অক্টোবর ২০২৩ ১৩:৫৭
Share: Save:

বাবা হতে চলেছেন গায়ক দুর্নিবার সাহা। দেবীপক্ষ পড়তেই সাহাবাড়িতে আনন্দের খবর। মার্চ মাসের গোড়ায় সাত পাকে বাঁধা পড়েন গায়ক দুর্নিবার সাহা এবং মোহর সেন। অভিনেতা প্রসেনজিৎ চট্টোপাধ্যায়ের সহকারী হিসাবেই ইন্ডাস্ট্রিতে পরিচিত মোহর। মহালয়ার পরের দিন সুখবরটি সকলের সঙ্গে ভাগ করে নিলেন দুর্নিবার। শিল্পীর মনের অবস্থা কী রকম? আনন্দবাজার অনলাইনকে গায়ক বললেন, “জীবনে আরও এক ধাপ এগোচ্ছি। খুবই উত্তেজিত।” আট মাস আগে ধুমধাম করে বিয়ে করেন তাঁরা। দুর্নিবারের বিয়ে নিয়ে তখন বিস্তর আলোচনাও হয়েছিল টলিপাড়ার অন্দরে। যদিও কোনও দিনই কারও কথায় গুরুত্ব দেননি তিনি। বরাবরই নেতিবাচক মন্তব্য এড়িয়ে গিয়েছেন শিল্পী। বাবা হওয়ার অনুভূতি এখন ধীরে ধীরে উপলব্ধি করছেন গায়ক। এখন কি তবে আরও বেশি করে স্ত্রীর যত্ন নিচ্ছেন তিনি?

আনন্দবাজার অনলাইনকে দুর্নিবার বলেন, “মোহরের প্রতি যত্ন বরাবরই ছিল। এখন হয়তো আরও একটু বেশি সচেতন হয়েছি।” তা হলে নতুন দায়িত্ব নেওয়ার জন্য প্রস্তুত তো গায়ক? দুর্নিবারের কথায়, “প্রস্তুত কি না, এখনই বলতে পারছি না। সময় এলে বুঝতে পারব, ঠিক কতটা প্রস্তুত।” তবে পরিবারে কবে আসবে নতুন অতিথি, সেই সময়টা খোলসা করতে এখনই রাজি নন গায়ক। শোনা যাচ্ছে, ২০২৪ সালের প্রথমেই নাকি ভূমিষ্ঠ হবে দুর্নিবার-মোহরের প্রথম সন্তান।

৯ মার্চ ধুমধাম করে বিয়ে সারেন তাঁরা। প্রসেনজিৎ দাঁড়িয়ে থেকে বিয়ে দিয়েছিলেন তাঁদের। এখনও বড় দাদার মতোই নাকি মোহরের খেয়াল রাখছেন তিনি। এই মুহূর্তে বাড়ি থেকেই যাবতীয় কাজ সামলাচ্ছেন মোহর।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE