Advertisement
২৯ জানুয়ারি ২০২৩
Nachiketa Chakraborty On Divorce

সত্যিই কি ‘ডিভোর্স’-এর পথে হাঁটছেন নচিকেতা? উত্তর দিলেন গায়ক স্বয়ং

শেষ এক সপ্তাহ ধরে একটাই জল্পনা। এ বার নাকি বিচ্ছেদের পথে নচিকেতা। এত দিন যদিও মুখে কুলুপ এঁটেছিলেন গায়ক। অবশেষে সত্যিটা জানালেন নিজেই।

‘ডিভোর্স’ নিয়ে কী ঘোষণা করলেন নচিকেতা?

‘ডিভোর্স’ নিয়ে কী ঘোষণা করলেন নচিকেতা? ফাইল চিত্র।

নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ২৪ জানুয়ারি ২০২৩ ১৮:২৬
Share: Save:

আট দিন আগের কথা। গায়ক নচিকেতা চক্রবর্তীর ফেসবুকে আচমকাই একটি পোস্ট। ইংরেজিতে লেখা ‘ডিভোর্স’ এমনই একটি ছবি পোস্ট করে তিনি লেখেন,“যাহ্‌! অবশেষে ডিভোর্সটা হয়েই গেল।” আর গায়কের এই পোস্টের পর থেকেই চারিদিকে নানা জল্পনা। তবে তাঁদের ব্যক্তিগত জীবনে কি কোনও সমস্যা তৈরি হয়েছে? না, কোনও উত্তরই আসেনি গায়কের থেকে। এই পোস্টের প্রায় ৮ দিন পরে অবশেষে মিলল উত্তর।

Advertisement

আসছে নচিকেতার নতুন গান ‘হ্যাপি ডিভোর্স’। যে গানের সুর, কথা সবটাই তাঁর। বিচ্ছেদ কি কখনও আনন্দের হয়? নাম শুনে এমন প্রশ্ন উঠে আসছে চারিদিকে। তবে গায়ক শুধু এটুকুই জানিয়েছেন যে তিনি এমন একটি গান বেঁধেছেন। তাঁর এক সপ্তাহ আগের পোস্টের মন্তব্য বাক্সেই এই নতুন গানের কথা ঘোষণা করলেন তিনি। আসছে তাঁর নতুন গান। ২৭ জানুয়ারি নচিকেতার ফেসবুক এবং ইউটিউবে মুক্তি পাবে সেই গান।

এই প্রসঙ্গে নচিকেতা কোনও কথা না বললেও তাঁর মেয়ে ধানসিঁড়ি চক্রবর্তী তখন জানিয়েছিলেন, তাঁর বাবার ব্যক্তিগত বিষয় তিনি কোনও মন্তব্য করতে রাজি নন। সপ্তাহের শুরুতেই সব জল্পনার অবসান। সকল ধোঁয়াশা কাটিয়ে সত্যিটা জানালেন নচিকেতা স্বয়ং।

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, Twitter এবং Instagram পেজ)
Follow us on: Save:
Advertisement
Advertisement

Share this article

CLOSE
Popup Close
Something isn't right! Please refresh.