Advertisement
১১ মে ২০২৪
Papon

হাসপাতাল থেকে ছাড়া পেলেন পাপন, কী খেয়ে দিন কাটছে জানালেন গায়ক

বৃহস্পতিবার থেকে হাসপাতালে ভর্তি ছিলেন পাপন। সবে ছাড়া পেয়েছেন। হাসপাতাল থেকে ছাড়া পেলেও নিষেধাজ্ঞা রয়েছে খাওয়া দাওয়ায়।

Image of Papon.

প্রায় তিন দিন হাসাপাতালে থাকার পর ছাড়া পেলেন গায়ক। ছবি: সংগৃহীত।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
মুম্বই শেষ আপডেট: ১৪ মে ২০২৩ ১৮:৪৯
Share: Save:

দিন কয়েক আগেই মুম্বইয়ের কোকিলাবেন ধীরুভাই অম্বানী হাসপাতালে ভর্তি ছিলেন জনপ্রিয় গায়ক অঙ্গরাগ মহন্ত। যদিও লোকমুখে পাপন বলেই পরিচিত তিনি। হাসপাতালের বিছানায় শুয়ে ছবি দেন গায়ক। সঙ্গে ছিল তাঁর পুত্র পুহর। প্রায় তিন দিন হাসাপাতালে থাকার পর ছাড়া পেলেন গায়ক। এ বার রওনা হয়েছেন বাড়ির উদ্দেশে। হাসপাতাল থেকে ছাড়া পেলেও নিষেধাজ্ঞা রয়েছে খাওয়া দাওয়ায়।

রবিবারই বিমানবন্দর থেকে ছবি দিয়ে শিল্পী লেখেন, ‘‘কাজে ফিরছি। যাঁরা এই কঠিন সময়ে আমার জন্য প্রার্থনা করেছেন, তাঁদের সকলকে অনেক ধন্যবাদ। এত ভালবাসা পেয়ে ভাগ্যবান মনে হচ্ছে নিজেকে।’’ তবে আপাতত কয়েক দিন বেশ সাবধানেই থাকতে হবে। বাইরের খাবারে রয়েছে নিষেধাজ্ঞা। তাই চাল-ডালের খিচুড়ি খেয়ে দিন কাটছে বলেই জানান গায়ক।

হাসপাতালে যত দিন ছিলেন, দিন-রাত তাঁর দেখভাল করেছেন ১৩ বছরের ছেলে পুহর। তিনি একটি আবেগঘন পোস্ট দিয়ে লেখেন, ‘‘এ ধরনের ছোটোখাটো লড়াইয়ে আমরা একাই যুঝি। ব্যক্তিগত ভাবে এ ধরনের ঘটনা সমাজমাধ্যমে শেয়ার করি না। তবে গত (বৃহস্পতিবার) রাতটা আলাদা ছিল। এই প্রথম আমার ১৩ বছরের ছোট্ট ছেলে হাসপাতালে সারা রাত কাটিয়েছে।’’ এর পর বেশ স্মৃতিমেদুর হয়ে পড়েন পাপন। মা-বাবার জন্য তিনিও যে এমনটাই করতেন! পাপনের কথায়, ‘‘এটা বেশ আবেগময় মুহূর্ত। তাই বন্ধুবান্ধব এবং শুভানুধ্যায়ীদের সঙ্গে শেয়ার করতে চাই। মনে পড়ে, মা-বাবার জন্য আমিও এমনটা করতাম। তাঁদের নাতি পুহর যে সেই একই কাজ করছে, এটা যদি দেখতেন তাঁরা!’’

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE