Follow us on

Download the latest Anandabazar app

© 2021 ABP Pvt. Ltd.

Advertisement

০১ ডিসেম্বর ২০২১ ই-পেপার

ফিরছে রস, রেচেল, মনিকা, চ্যান্ডলার, ফিবি এবং জোয়ি, নেটমাধ্যম জুড়ে হইচই!

নিজস্ব প্রতিবেদন
কলকাতা ১৪ মে ২০২১ ১৯:১৯
টুইটার, ইনস্টাগ্রাম, ফেসবুক, ইত্যাদি বিভিন্ন নেটমাধ্যমে ট্রেন্ড শুরু হল, ‘ফ্রেন্ডস রিইউনিয়ন’!

টুইটার, ইনস্টাগ্রাম, ফেসবুক, ইত্যাদি বিভিন্ন নেটমাধ্যমে ট্রেন্ড শুরু হল, ‘ফ্রেন্ডস রিইউনিয়ন’!

১৬ বছর পরে সেই সুর আপনার কানে। সেই ৬টি মানুষের অবয়ব আপনার সামনে। সবটাই নতুন ভাবে। ৯০ দশক জুড়ে যে সুর, যে চরিত্রগুলো আপনাকে হাসিয়েছে, কাঁদিয়েছে, মন ভাল করিয়েছে, আপনার জীবনের অংশ হয়ে উঠেছে, তারা ফের আপনার সামনে। কী করবেন এই অবস্থায়? একবিংশ শতাব্দীতে যা স্বাভাবিক, তেমনই হল এর ফলাফল। টুইটার, ইনস্টাগ্রাম, ফেসবুক, ইত্যাদি বিভিন্ন নেটমাধ্যমে ট্রেন্ড শুরু হল, ‘ফ্রেন্ডস রিইউনিয়ন’!

ঠিকই শুনেছেন, অপেক্ষার অবসান। আমেরিকার অন্যতম বিখ্যাত সিচুয়েশনাল কমেডি ‘ফ্রেন্ডস’ ফিরছে। ছোট ঝলক মুক্তি পেয়েছে বৃহস্পতিবার। এ বারে নাম দেওয়া হয়েছে ‘ফ্রেন্ডস রিইউনিয়ন’। যেখানে রস গেলার, রেচেল গ্রিন, মনিকা গেলার, চ্যান্ডলার বিং, ফিবি বুফে, জোয়ি ট্রিবিয়ানি আবার একসঙ্গে তাদের অনুরাগীদের সামনে।

রেচেলের চরিত্রে অভিনয় করে জনপ্রিয়তা অর্জন করেছিলেন অভিনেত্রী জেনিফার অ্যানিস্টন। তাঁর ইনস্টাগ্রাম প্রোফাইলেই রত্ন খুঁজে পান অনুরাগীরা। ‘ফ্রেন্ডস রিইউনিয়ন’-এর একটি ঝলক। আলো আঁধারির মধ্যে দিয়ে হেঁটে যাচ্ছেন ৬ অভিনেতা। পিছন থেকে দেখা যাচ্ছে জেনিফার অ্যানিস্টন, কোর্টনি কক্স, লিজা কুদ্রো, ম্যাথিউ পেরি, লেট লি ব্ল্যাঙ্ক এবং ডেভিড স্কুইমারকে। নেপথ্যে বাজছে বিখ্যাত গান ‘আই উইল বি দেয়ার ফর ইউ’-এর সুর।

Advertisement

আরও পড়ুন

Advertisement