Advertisement
০১ মার্চ ২০২৪
Manish Malhotra Diwali Party

সেজেগুজে মণীশের বাড়ির বাইরে দাঁড়িয়েছিলেন শোভিতা, ৪৫ মিনিট পরও কেন ঢুকতে পারলেন না

সেজেগুজে রওনা দিয়েছিলেন পোশাক শিল্পী মণীশ মলহোত্রর বাড়ির দিকে। তবু কেন ঢুকতে পারলেন না শোভিতা?

(বাঁ দিকে) মণীশ মলহোত্র (ডান দিকে) শোভিতা ধুলিপালা।

(বাঁ দিকে) মণীশ মলহোত্র (ডান দিকে) শোভিতা ধুলিপালা। ছবি: সংগৃহীত।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
মুম্বই শেষ আপডেট: ০৭ নভেম্বর ২০২৩ ১৫:৩৪
Share: Save:

সদ্য মণীশ মলহোত্রর বাড়িতে আয়োজন করা হয়ে দীপাবলির পার্টি। এ দিন বলিউড-ঘনিষ্ঠ এই পোশাকশিল্পীর বাড়িতে যেন চাঁদের হাট। নীতা অম্বানী থেকে বলিউডের তাবড় সব তারকা— কে নেই সেখানে! সলমন খান, ঐশ্বর্যা রাই বচ্চন, রেখা, কিয়ারা আডবাণী, সিদ্ধার্থ মলহোত্র, সারা আলি খান-সহ গোটা বলিউড সে দিন হাজির ছিল মণীশের বাড়িতে। নিমন্ত্রিত ছিলেন ‘মেড ইন হেভেন’ খ্যাত অভিনেত্রী শোভিতা ধুলিপালাও। সিলভার রঙের চুমকি বসানো ঝলমলে শাড়ি পরেছিলেন শোভিতা। সেজেগুজে রওনা দেন মণীশের বাড়ির দিকে। তবে ঢুকতে পারলেন না।

ওটিটি প্ল্যাটফর্মের পরিচিত মুখ তিনি। ‘মেড ইন হেভেন’, ‘দ্য নাইট ম্যানেজার’-এর মতো ওয়েব সিরিজ়ে নজর কেড়েছেন দর্শকদের। জ়োয়া আখতার এবং রীমা কাগতির ‘মেড ইন হেভেন’ সিরিজ়ের দু’টি সিজ়নেই তারার চরিত্রে দর্শকের মন জয় করেছেন অভিনেত্রী শোভিতা ধুলিপালা। দক্ষিণের অভিনেত্রী হলেও বলিউডেও এখন তিনি বেশ জনপ্রিয়। ডাক পাচ্ছেন বলিউডের অন্দরের নানা অনুষ্ঠানে। তবে এ বার মণীশের বাড়ির সামনে গিয়ে হতাশ শোভিতা। পোশাকশিল্পীর বাড়ির বাইরে এত ট্রাফিক যে ৪৫ মিনিট ধরে দাঁড়িয়ে থেকেও ঢুকতে পারলেন না। হাই প্রোফাইল অতিথিরা সে দিন উপস্থিত ছিলেন মণীশের বাড়িতে। স্বাভাবিক ভাবে শিল্পীর বাড়ির সামনে ট্রাফিক পরিস্থিতি সামলাতে হিমশিম খায় পুলিশ। শোভিতা গাড়িতে বসে একটি ছবি দিয়ে মণীশকে ট্যাগ করে লেখেন, ‘‘তোমার বাড়ির সামনে ৪৫ মিনিটের উপর দাঁড়িয়ে, এক ইঞ্চি এগোতে পারিনি।’’ তবে শেষমেশ জানযট কাটিয়ে পোশাকশিল্পীর বাড়িতে আদৌ পৌঁছাতে পেরেছিলেন কি না, সেই নিয়ে ধোঁয়াসা রয়েছে। কারণ এই দিন সন্ধ্যায় অভিনেত্রীর ছবি দেখা যায়নি।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
Follow us on: Save:
Advertisement

Share this article

CLOSE