Advertisement
১৬ জুলাই ২০২৪
Urfi Javed

ওরির গালে উরফির চুম্বন; বিয়ে করছেন দুই নেট-প্রভাবী! বি-টাউনে তুমুল হইচই

শুক্রবার রাতে ছবিশিকারিদের ক্যামেরায় একসঙ্গে ধরা পড়েন এই দুই নেট-প্রভাবী। পাশাপাশি দাঁড়িয়ে বেশ কিছু ছবি তোলেন তাঁরা।

Social media influencers Orry and Urfi Javed clicked by paparazzi on Friday night

(বাঁ দিকে) ওরি, (ডান দিকে) উরফি জাভেদ। ছবি-সংগৃহীত।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ১৫ জুন ২০২৪ ১৩:১৯
Share: Save:

সমাজমাধ্যম প্রায়ই সরগরম থাকে নেট-প্রভাবী উরফি জাভেদ ও ওরিকে নিয়ে। দু’জনের ব্যতিক্রমী সাজ ও ব্যক্তিত্ব নিয়ে নেটাগরিকদের মধ্যে আলোচনার শেষ নেই। আচ্ছা, এই দুই নেট-প্রভাবী যদি প্রেমের সম্পর্কে জড়ান, বা বিয়ে করেন তা হলে কেমন হয়? এই জল্পনা অবশ্য উসকে দিয়েছেন স্বয়ং উরফি ও ওরি।

শুক্রবার রাতে ছবিশিকারিদের ক্যামেরায় একসঙ্গে ধরা পড়েন এই দুই নেট-প্রভাবী। পাশাপাশি দাঁড়িয়ে বেশ কিছু ছবি তোলেন তাঁরা। একসময় ওরির গাল ছুঁয়ে যায় উরফির ঠোঁট। তাঁদের এই রসায়ন দেখেই ছবিশিকারিদের এক জন জিজ্ঞাসা করে বসেন, ‘‘আপনারা কি বিয়ে করবেন? ’’ সেই উত্তরে অসম্মতি জানাননি ওরি বা উরফি কেউই।

বরং এক প্রকার সম্মতি জানিয়ে ওরি বলেন, ‘‘কেন করবনা! উরফিকে কে বিয়ে করতে চাইবে না!’’ এই পুরো ঘটনার ভিডিয়ো এই মুহূর্তে সমাজমাধ্যমে ছড়িয়ে পড়েছে। উরফি আর ওরির জুটি মনে ধরেছে নেটাগরিকদেরও। এক জন মন্তব্য করেন, ‘‘এঁদের দু’জনকে একসঙ্গে দেখে খুব ভাল লাগছে। দু’জনকে খুব মানিয়েছে।’’ আর এক জনের মন্তব্য, ‘‘সত্যিই ঈশ্বর সকলের জন্য এক জন সঙ্গী ঠিক করে রাখে। এই হল সেরা জুটি।’’

তবে এই প্রথম নয়। এর আগেও ছবিশিকারিদের ক্যামেরায় একসঙ্গে ধরা পড়েছেন উরফি ও ওরি। ঘনিষ্ঠ বন্ধু হিসেবেই দু’জন পরিচিত। বলিউডের তারকা সন্তান অনন্যা পাণ্ডে, সুহানা খানদের সঙ্গে প্রায়ই পার্টি করতেও দেখা যায় ওরি-উরফিকে। কিন্তু সত্যিই তাঁরা বিয়ে করার পরিকল্পনা করছেন না কি স্রেফ মজার ছলে ছবিশিকারিদের সঙ্গে রসিকতা করেছেন, তা সময়ই বলতে পারবে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Urfi Javed Orry
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement

Share this article

CLOSE