Advertisement
২০ এপ্রিল ২০২৪
Kunal Khemu

Kunal Khemu: বিল তুমি কার? রেস্তরাঁয় খাওয়ার টাকা মেটানো নিয়ে বন্ধুর সঙ্গে ‘তর্ক’ কুণালের

ভোজন শেষে টেবিলে বিল এসে পৌঁছতেই শুরু হয় টানাটানি। সিমনের আবদার, তিনি টাকা দেবেন। অন্য দিকে, কুণালও নাছোড়বান্দা।

সিমন বা কুণাল, কেউ ছাড়ার পাত্র নন।

সিমন বা কুণাল, কেউ ছাড়ার পাত্র নন।

নিজস্ব প্রতিবেদন
কলকাতা শেষ আপডেট: ১২ মার্চ ২০২২ ১৯:২৭
Share: Save:

বন্ধুদের সঙ্গে রেস্তরাঁয় গিয়েছেন। কব্জি ডুবিয়ে খাওদাওয়াও করেছেন। তার পর টেবিলে যখন বিল এল, তখন তার টাকা কে মেটাবে, তা নিয়ে চলেছে তর্ক। এ বলে, আমি দিই। তো ও বলে, আমি।

কমবেশি সকলেই কখনও না কখনও এই পরিস্থিতিতে পড়েছেন। কিন্তু জানেন কি, বলিউড তারকাদের ক্ষেত্রেও ছবিটি বিশেষ আলাদা নয়? অন্তত তেমনই বলছে অভিনেত্রী সোহা আলি খানের সাম্প্রতিক ভিডিয়ো।

স্বামী কুণাল খেমু এবং চার বছরের মেয়ে ইনায়াকে নিয়ে দুবাইয়ে ঘুরতে গিয়েছেন সোহা। সেখানেই এক ফাঁকে বিলাসবহুল রেস্তরাঁয় পোশাকশিল্পী সিমন খাম্বাট্টা-সহ অন্যান্য বন্ধুর সঙ্গে নৈশভোজ সারেন তারকা জুটি। এত দূর পর্যন্ত সবই ঠিক ছিল। ভোজন শেষে টেবিলে বিল এসে পৌঁছতেই শুরু হয় টানাটানি। সিমনের আবদার, তিনি টাকা দেবেন। অন্য দিকে, কুণালও নাছোড়বান্দা। আর দুই বন্ধুর এই মজার মুহূর্তকে নীরবে লেন্সবন্দি করলেন সোহা। ভিডিয়োয় সিমনের উদ্দেশে কুণাল বলছেন, “বাবু শোনো, আমাকে এ বার টাকাটা দিতে দাও। তুমি পরের বার দিও।”

সোহার এই ভিডিয়োয় দুই বন্ধুর এই খুনসুটি দেখে আপ্লুত অনুরাগীরাও। কুণাল এবং সিমনের সঙ্গে নিজের মিল খুঁজে পেয়েছেন অনেকেই।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Kunal Khemu Soha Ali Khan Bollywood
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE