Advertisement
১৬ জুন ২০২৪
Sara Khan

Payal Rohatgi-Sara Khan: ‘লুকিয়ে’ সিগারেট খাওয়ার জন্য দর্শকদের সামনে সারাকে তুলোধনা পায়েলের

তেহসিন পুনাওয়ালা পায়েলকে সতর্ক করে বলেন, ‘‘টেলিভিশনের পর্দায় এগুলো বোলো না। সানার বাবা এবং মা-ও তো দেখছেন।’’ কিন্তু দমে যাওয়ার পাত্রী নন পায়েল। সানার বাবা-মাকে তাঁদের মেয়ের ধূমপানের নেশার কথা বলে দিতে চান সকলের সামনে। এমনটাই জানালেন পায়েল রোহতগি।

সারাকে কটাক্ষ পায়েলের

সারাকে কটাক্ষ পায়েলের

নিজস্ব প্রতিবেদন
কলকাতা শেষ আপডেট: ১২ মার্চ ২০২২ ১৮:১৬
Share: Save:

কঙ্গনা রানাউতের অনুষ্ঠান। বিতর্ক তো থাকবেই। সঙ্গে রয়েছ পর্যাপ্ত পরিমাণে ঝগড়াঝাটি, বাগবিতণ্ডা, বিবাদ, সমালোচনা, নিন্দা। তাতেই হিট একতা কপূর প্রযোজিত ‘লক আপ’। পাশাপাশি একাধিক মানুষ অত্যাচারিত হওয়ার ভয়াবহ দিনগুলির কথা ভাগ করে নিচ্ছেন বাকিদের সঙ্গে। মন হালকা করছেন অনেকেই।

সম্প্রতি একটি পর্বে দুই প্রতিযোগীর বিবাদ অনুরাগীদের দৃষ্টি আকর্ষণ করেছে। পায়েল রোহাতগি এবং সানা খান।

বিবাদের শুরু পায়েলের রান্না করা খাবার থেকে। শেষ হয়েছে সানার ধূমপানের অভ্যাস নিয়ে।
সাম্প্রতিকতম পর্বে দেখা গিয়েছে পায়েল তাঁর রান্নায় অত্যধিক গরম মশলা দিয়েছেন বলে অভিযোগ তুলেছেন সানা। তাঁর দাবি, পায়েলের হাতের রান্না খেয়ে অম্বলে ভুগছেন তিনি। সানার কথা শুনে আর এক প্রতিযোগী সিদ্ধার্থ শর্মাও সে খাবার মুখে তোলেননি। অপমানিত পায়েল প্রথমে সিদ্ধার্থকে তোপ দেগে বলেন, ‘‘সানার কথা শুনে খেলে না? নিজে একবার চেখে দেখতে পারতে। তার পরে সিদ্ধান্ত নিতে!’’

এখানেই থেমে থাকেননি পায়েল। সানার দিকে আঙুল তুলে তিনি জানান, মশলা দেওয়া খাবার খেয়ে অম্বল হয় না কেবল, ধূমপানেও হয়।

সানাকে পায়েলের কটাক্ষ, ‘‘তুমি যে সিগারেট খাও, সে কথা লুকিয়ে রাখো কেন? খুব তো সহজ সরল সেজে থাকো। পুনম (পুনম পাণ্ডে, আর এক প্রতিযোগী) কিন্তু লুকিয়ে ধূমপান করে না।’’

অন্য এক প্রতিযোগী তেহসিন পুনাওয়ালা পায়েলকে সতর্ক করে বলেন, ‘‘টেলিভিশনের পর্দায় এগুলো বোলো না। সানার বাবা-মাও তো দেখছেন।’’ কিন্তু দমে যাওয়ার পাত্রী নন পায়েল। সানার বাবা-মাকে তাঁদের মেয়ের ধূমপানের নেশার কথা বলে দিতে চান সকলের সামনে। এমনটাই জানালেন পায়েল।
পরে সানা কাঁদতে কাঁদতে জানান, তিনি তাঁর অভিভাবকদের সামনে কখনও সীমা অতিক্রম করেন না। তাঁর বাবা-মা সবকিছুই জানেন।

যদিও পায়েল এবং সানা একে অপরের কাছে ক্ষমা চান। দু’জনেই বুঝতে পারেন যে তাঁরা দু'জনেই অত্যন্ত আবেগতাড়িত হয়ে গিয়েছিলেন। প্রতিজ্ঞা করেন, একে অপরকে বোঝার চেষ্টা করবেন।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Sara Khan Payel Rohatgi Lock Upp kangana ranaut
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement

Share this article

CLOSE