Advertisement
০১ অক্টোবর ২০২২
Sunny Leone

Sunny Leone: দু’আঙুলে বিজয়ের চিহ্ন, বাংলাদেশে খোলা হাওয়ায় সানি লিওন

বাংলাদেশের কৌশিক হোসেন তাপসের মিউজিক ভিডিয়োয় অংশ নিয়েছিলেন সানি। তিনিই সানিকে অভ্যর্থনা জানিয়েছেন হজরৎ শাহ জালাল আন্তর্জাতিক বিমানবন্দরে।

খুশি সানি।

খুশি সানি।

নিজস্ব প্রতিবেদন
কলকাতা শেষ আপডেট: ১২ মার্চ ২০২২ ১৯:০৪
Share: Save:

অবশেষে বাংলাদেশে সানি লিওন! স্বামী ড্যানিয়েল ওয়েবারকে সঙ্গে নিয়ে কিছুক্ষণ আগেই পা রেখেছেন সে দেশে। নিজেই সে খবর ইনস্টাগ্রামে জানিয়েছেন অভিনেত্রী। দু’আঙুলে বিজয়ের চিহ্ন। অভিনেত্রী আপাদমস্তক সাদা পোশাকে। যেন যুদ্ধজয়ের হাসি তাঁর মুখে। জানিয়েছেন, ‘সপরিবারে ঢাকায়। দারুণ উপভোগ করছি।‘ তা হলে কি ‘সোলজার’ ছবিতে শ্যুটিং করার অনুমতি পেলেন সানি?

আনন্দবাজার অনলাইন যোগাযোগ করেছিল সানির সহকারীর সঙ্গে। তিনি আপাতত মুম্বইয়ে। জানিয়েছেন, সানি বাংলাদেশে, ঢাকায়। এর বেশি কিছুই জানেন না। বাংলাদেশ প্রশাসন তাঁকে নিষিদ্ধ করেছে এমন খবরেও মান্যতা দেননি তিনি। বরং পাল্টা প্রশ্ন করেছেন, তা হলে তিনি ঢাকায় পা রাখলেন কী করে? যদিও সানি শ্যুটিং করবেন কিনা সে বিষয়ে মুখ খোলেননি তিনি।

আনন্দবাজার অনলাইন যোগাযোগ করেছিল বাংলাদেশের সংবাদমাধ্যমের সঙ্গেও। সে দেশের সংবাদ প্রতিনিধি জানিয়েছেন, বাংলাদেশের কৌশিক হোসেন তাপসের মিউজিকে ভিডিয়োয় এর আগে অংশ নিয়েছিলেন সানি। তিনিই সানি এবং ড্যানিয়েলকে অভ্যর্থনা জানিয়েছেন হজরৎ শাহ জালাল আন্তর্জাতিক বিমানবন্দরে। এর পরেই গান বাংলা টিভি চ্যানেলের দফতরে পা রাখেন তাঁরা। এখনও পর্যন্ত জানা গিয়েছে, তাপসের পারিবারিক অনুষ্ঠানে যোগ দিতেই নাকি ঢাকায় পা রেখেছেন বলিউড অভিনেত্রী।

এর পরেই কি সরাসরি ‘সোলজার’-এর শ্যুটে দেখা যাবে তাঁকে? বাংলাদেশের সংবাদমাধ্যমকে ছবির প্রযোজক সেলিম খান জানিয়েছেন, তিনি আপাতত শ্যুট বন্ধ রেখেছেন। তাই তাঁর ছবির জন্য আসেননি সানি। টিএম রেকর্ডসের ব্যানারে তাপস-মুন্নির সঙ্গে ‘লাভলি অ্যাকসিডেন্ট’ আর ‘দুষ্টু পোলাপান’-এ কাজ করেছিলেন অভিনেত্রী। বাবা যাদবের নৃত্য পরিচালনায় বলিউডে মিউজিক ভিডিয়োর শ্যুট হয়েছিল। সম্ভবত তাঁদের কোনও ব্যাপারেই বাংলাদেশে পা রেখেছেন তিনি। বাংলাদেশে কাজের ছাড়পত্র চেয়ে সানি আবেদন করেছিলেন বলে খবর। সেই আবেদনপত্রে তিনি নিজেকে বলিউড অভিনেতার বদলে মার্কিনি অভিনেতা বলে পরিচয় দেন। সেই কারণেই নাকি বাংলাদেশ তথ্য ও সম্প্রচার মন্ত্রণালয় বাতিল করে তাঁর সে দেশে কাজ করার অনুমতিপত্র (ওয়ার্ক পারমিট)।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, Twitter এবং Instagram পেজ)
Follow us on: Save:
Advertisement
Advertisement

Share this article

CLOSE
Popup Close
Something isn't right! Please refresh.