Advertisement
২০ এপ্রিল ২০২৪
porimoni

Pori Moni: বিয়েতে রাজের দেওয়া নাকফুল দিয়ে দিলেন পরীমণি! কাকে?

পরী তখনও বলে চলেছেন, ‘‘গত ক’টা দিন ওর মায়ের চরিত্রে অভিনয় করে ওর প্রতি খুব মায়া জন্মেছে। তাই...!’’

পরীমণি।

পরীমণি।

নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ১২ মার্চ ২০২২ ১৭:৪৮
Share: Save:

পরীমণি মেজাজি। পরীমণির বিরুদ্ধে মাদক মামলা চলছে। বাংলাদেশের প্রথম সারির অভিনেত্রীর একাধিক বিয়ে। তিনি নাকি অসংযত জীবন যাপন করেন! সারা ক্ষণ বিতর্ক, নিন্দে, চর্চার শীর্ষে। সেই পরীমণিই নীরবে নিজের গয়না অন্যকে উপহার হিসেবে দিয়ে দেন!

কিছু দিন ধরে পরিচালক অরণ্য আনোয়ারের ‘মা’ ছবির শ্যুটে পরীমণি ব্যস্ত। তার মধ্যেই শুক্রবার ঘটেছে এই অভিনব ঘটনা। যার সবিস্তার বর্ণনা পরিচালক নিজে জানিয়েছেন। ঠিক কী ঘটেছে তাঁর সেটে? অরণ্যের দাবি, দুপুর তিনটের দিকে (বাংলাদেশের সময় অনুযায়ী) পরীমণির শ্যুটিং প্যাকআপ করে তিনি টিমের সঙ্গে খেতে বসেছেন। সেই সময় একজন এসে জানান, পরী পরিচালককে ডাকছেন। সেটের মধ্যে একটা ঘরে পরী তখন রাজের সঙ্গে ঢাকায় ফিরে যাবার আয়োজনে ব্যস্ত। পরিচালককে দেখে বললেন, "ভাইয়া, আমার সন্তানের চরিত্রে অভিনয় করা শিশুটাকে একটা ভাল উপহার দেওয়া উচিত।" সঙ্গে সঙ্গেই পরিচালক অভিনেত্রীকে থামিয়ে জানান, পরীমণিকে বিষয়টি নিয়ে ভাবতে হবে না। তিনি ব্যবস্থা করছেন।

পরিচালকের যুক্তি, তিনি নির্দিষ্ট পারিশ্রমিক তুলে দিয়েছেন দু’মাসের শিশুর মা-বাবার হাতে। সেটাই তাঁর কাছে যথেষ্ট মনে হয়েছে। তাই বিষয়টি নিয়ে আর মাথা না ঘামিয়ে দ্রুত খাওয়া শেষ করে তিনি দিনের আলোয় অন্য দৃশ্য ক্যামেরাবন্দি করার তোড়জোড় শুরু করেন। সবে কাজ শুরু করবেন ফের ডাক পরীমণির ঘর থেকে। পরিচালক আবারও নায়িকার ঘরে। এবং সেখানে গিয়েই তাঁর চক্ষুস্থির। তিনি দেখেন রাজ আর তাঁর নায়িকার হাতে সোনার গয়নার বাক্স। তাতে গয়নাও রয়েছে। অরণ্যকে দেখেই পরী বলে ওঠেন, ‘‘ভাইয়া, আমার বিয়ের সময় রাজের উপহার দেওয়া দুটো নাকফুলের একটা হচ্ছে এটা। আমি বাবুটাকে আপনার হাত দিয়ে এই নাকফুল উপহার দিতে চাই।’’

পরিচালক হতভম্ব। কি বলে তাঁর নায়িকা? পরী তখনও বলে চলেছেন, ‘‘গত ক’টা দিন ওর মায়ের চরিত্রে অভিনয় করে ওর প্রতি খুব মায়া জন্মেছে। তাই...!’’ আপ্লুত পরিচালক এর পরেই উপহার দেওয়ার ছবি তুলতে চান। তখনই অভিনেতা রাজের অনুরোধ, "নীরব ভালোবাসা নীরবই থাকুক ভাই। ছবি তোলার দরকার নেই!" দুই মাস বয়সী কন্যা শিশুর বাবা অটো রিকশা চালক। মা ঘর সামলান। তাঁরা হতবাক হয়ে পুরোটা দেখছেন।

খবর জেনে অনুরাগীদের দাবি, বাস্তবেও এ বার একটু একটু করে মা হয়ে উঠছেন পরীমণি।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

porimoni Bangladeshi Actress
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE