Advertisement
০৪ মে ২০২৪
Sohail Khan

Sohail Khan-Seema Sachdev Khan: কেন পালিয়ে গিয়েছিলেন সোহেল-সীমা? ফাঁস হয়ে গেল ২৪ বছর পরে

২৪ বছরের সংসার ভেঙে ফেলতে আদালতে হাজির হয়েছেন দু’জনে। সোহেল খান এবং সীমা সচদেব খান। খান পরিবারে বড় ভাই সলমন এখনও বলিউডের ‘এলিজিবল ব্যাচেলর’। এ দিকে, মেজো ভাই আরবাজ খানের সঙ্গে মালাইকা অরোরার বিয়ে ভেঙেছে প্রায় দুই দশক পরে। এ বার একই পথে হাঁটলেন সোহেলও।

ভেঙে গেল সোহেল-সীমার দাম্পত্য

ভেঙে গেল সোহেল-সীমার দাম্পত্য

নিজস্ব প্রতিবেদন
কলকাতা শেষ আপডেট: ১৩ মে ২০২২ ১৯:৩৪
Share: Save:

দাম্পত্যে ছেদ পড়েছে শুক্রবার। ২৪ বছরের সংসার ভেঙে ফেলতে আদালতে হাজির হয়েছেন দু’জনে। সোহেল খান এবং সীমা সচদেব খান। অথচ এই জুটিই নাকি এক দিন পালিয়েছিলেন হাত ধরাধরি করে? কিন্তু কেন পালাতে হয়েছিল সলমন খানের ছোট ভাইকে?

সোহেল তখন সবে প্রথম ছবি ‘প্যায়ার কিয়া তো ডরনা কেয়া’র পরিচালনার কাজ শেষ করেছে। পোশাক-শিল্পের দুনিয়ায় সদ্য পা রাখা সীমার সঙ্গে তখনই পরিচয়। আলাপ গড়াল ঘনিষ্ঠতায়। জমিয়ে ক’দিন প্রেম করলেন দু’জনে। তার পর সাত পাক ঘোরার ইচ্ছেও যথা সময়ে। কিন্তু পর্দার পিছনের মানুষের বিয়ে যে এমন ফিল্মি কায়দায় হবে, কে জানত!

সীমার পরিবার এই প্রেম বা বিয়ে কোনওটাই মেনে নেয়নি। ১৯৯৮-এর এক সকালে তাই সটান বাড়ি থেকে দে ছুট। হাত ধরাধরি করে পালিয়ে গেলেন সোহেল-সীমা!

অতঃপর বিয়ে। এবং একে একে দুই সন্তানের জন্ম। ২৪ বছর আগে ঘনিষ্ঠ বন্ধুদের উপস্থিতিতে শুরু হওয়া সেই দাম্পত্যেই দাঁড়ি পড়ল শুক্রবার। খান পরিবারে বড় ভাই সলমন এখনও বলিউডের ‘এলিজিবল ব্যাচেলর’। এ দিকে, মেজো ভাই আরবাজ খানের সঙ্গে মালাইকা অরোরার বিয়ে ভেঙেছে প্রায় দুই দশক পরে। এ বার একই পথে হেঁটে ছোট ভাই সোহেলেরও সংসার ভেঙে খান খান।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Sohail Khan Seema Sachdev Khan Divorce Elope
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE