Advertisement
২৫ এপ্রিল ২০২৪
Sohini Sarkar

Sohini Sarkar: রণজয়কে বিয়ে করছেন সোহিনী? সত্য কথা বললেন ‘সত্যবতী’

আনন্দবাজার অনলাইনের কাছে যদিও বিয়ের গুঞ্জন নস্যাৎ করলেন ‘ফড়িং’-এর নায়িকা। জানালেন, এখনও সাত পাক ঘোরার পরিকল্পনা করেননি তিনি।

রণজয় এবং সোহিনী।

রণজয় এবং সোহিনী।

নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ১০ অগস্ট ২০২১ ১৪:১৩
Share: Save:

খবর রটেছে, বিয়ে করছেন সোহিনী সরকার এবং রণজয় বিষ্ণু। করোনা অতিমারির সময় থেকে সহবাস করছিলেন তাঁরা। দীর্ঘ দু’বছর সম্পর্কে থাকার পর এ বার নাকি বিয়ের কথাও ভাবছেন সোহিনী।

আনন্দবাজার অনলাইনের কাছে যদিও বিয়ের গুঞ্জন নস্যাৎ করলেন ‘ফড়িং’-এর নায়িকা। জানালেন, এখনও সাত পাক ঘোরার পরিকল্পনা করেননি তিনি। ‘সত্যবতী’ বললেন, “করোনা আবহে বিয়ে করা সম্ভব নয়। বন্ধুদের আড্ডায় বিয়ে নিয়ে আলোচনা হচ্ছিল। সেখানেই বলেছিলাম একদিন বিয়ে করতে পারি। তার মানে এই নয় যে, চলতি বছরেই বিয়ে করছি।” সুতরাং ভবিষ্যতে রণজয়কে বিয়ে করার কথা ভাবলেও এই মুহূর্তে কোনও প্রস্তুতি নেই তাঁর।

পাহাড়ে দীর্ঘ ছুটি কাটিয়ে কলকাতায় ফিরে এসেছেন রণজয় এবং সোহিনী। ঘুরতে যাওয়ার নানা ছবিও ইনস্টাগ্রামে ভাগ করে নিয়েছেন তাঁরা। দু’জনেই সম্পর্ক নিয়ে কখনওই রাখঢাক করেননি। তার মধ্যেই বিয়ের গুঞ্জন শুনে খানিক স্তম্ভিত সোহিনী।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Tollywood Sohini Sarkar Ranojoy bishnu
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE