Advertisement
২৬ এপ্রিল ২০২৪
Alta Phoring

প্রকাশ্যে অর্জুন, ফড়িং, অভ্রর আসল সম্পর্ক! কচুরি-মটনে জমজমাট ‘আলতা ফড়িং’ সিরিয়ালের পিকনিক

পেশাদারিত্ব আর ব্যক্তিগত সম্পর্ক আলাদা। এই কথা তাঁরা ভাল ভাবে জানেন। তাই অন্য ভাবে ধরা দিলেন পর্দার ফড়িং, অর্জুন, অভ্ররা।

কড়াইশুঁটির কচুরি, মটনে জমজমাট টিম ‘আলতা ফড়িং’-এর চড়ুইভাতি।

কড়াইশুঁটির কচুরি, মটনে জমজমাট টিম ‘আলতা ফড়িং’-এর চড়ুইভাতি। — নিজস্ব চিত্র।

নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ১৮ জানুয়ারি ২০২৩ ১৯:২০
Share: Save:

শীতের মরসুম। একটু সুযোগ পাওয়া মানেই খাওয়াদাওয়া আর পিকনিক। তাই তো রবিবার সব শুটিং বন্ধ। প্রিয় তারকারা বেরিয়ে পড়ছেন শহর ছাড়িয়ে কিছুটা দূরে। যেমন ‘আলতা ফড়িং’ সিরিয়ালের সব সদস্য গিয়েছিলেন পিকনিক করতে। না, এখানে আর কেউ কারও শত্রু নন। সবাই সবার বন্ধু।

অর্জুন, ফড়িং, অভ্রর জীবনের টানাপড়েন যে কোনও ভাবেই তাঁদের বাস্তব জীবনে ছাপ ফেলেনি, তা তাঁদের চড়ুইভাতির ছবিতে স্পষ্ট। কিছু দিন আগেই ওই একই জায়গায় পিকনিক করতে গিয়েছিলেন ‘বাংলা মিডিয়াম’ সিরিয়ালের সবাই। ওই রিসর্টের বিভিন্ন প্রান্তে রিলও করতে দেখা গিয়েছে তিয়াসা আর নীলকে। এ বার সেই একই জায়গায় ফ্রেমবন্দি ফড়িং, অভ্র, অর্জুনরা।

কড়াইশুঁটির কচুরি, মটনে জমজমাট ফড়িংদের চড়ুইভাতি। প্রসঙ্গত, কিছু দিন আগেই অভ্রকে আর সিরিয়ালে না দেখতে পাওয়ার খবরে দুঃখ পেয়েছিলেন তাঁর ভক্তরা। সিরিয়ালে অর্জুনের আগমন মোটেই ভাল ভাবে নেননি দর্শক। আর আচমকাই হিরোর ভিলেন হয়ে যাওয়ায় আরও বিরক্তির কারণ। তবে বিয়ের পর অর্জুন আর ফড়িংয়ের জীবন নিয়ে কৌতূহল কমেনি দর্শকের। আপাতত ত্রিকোণ সম্পর্কের টানাপোড়েন। কিন্তু ক্যামেরার সামনে যাই ঘটুক না কেন, আদতে যে তাঁরা সত্যিই এক পরিবার, এই ছবি সেই আভাসই দেয়।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE