সিনেমায়, বলা ভাল বলিউডি সিনেমায় প্রায়ই একটা দৃশ্য দেখা যায়, নায়িকাকে কোলে তুলে নিচ্ছেন নায়ক। কিন্তু উল্টোটা কি কখনও দেখেছেন? তাও সিনেমার পর্দায় নয়, বাস্তবে।

বাস্তবে এমনটাই ঘটেছে এক বলি নায়িকা ও নায়কের ক্ষেত্রে। অভিনেত্রী হুমা কুরেশি একটি পার্টিতে আমন্ত্রণ জানিয়েছিলেন বলিউডের বন্ধুবান্ধবদের। সেখানেই ঘটে এই ঘটনা।

অভিনেত্রী সোনাক্ষী সিংহ আলিঙ্গনের সময় প্রায় কোলে তুলে নেন ববি দেওলকে। সেই ছবিটি ভাইরালও হয়।

 

 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 

Damn which gym does #sonakshisinha got to😛😛. Some fun candid moments captured by me last evening when she greeted #bobbydeol holding him up. Yeah all to women power with this powerful #womensday bash hosts by @iamhumaq and @greygoose

A post shared by Viral Bhayani (@viralbhayani) on

হুমার পার্টিতে দেখা গিয়েছে প্রিয়ঙ্কা চোপড়া, অক্ষয় কুমার, মালাইকা অরোরা, টুইঙ্কল খন্নাদের। সেখানেই ববিকে দেখে জড়িয়ে ধরেন অভিনেত্রী। যাকে বলে বিয়ার হাগ।

আরও পড়ুন: বিয়ে হয়ে গেল অম্বানী পুত্রের, দেখে নিন অ্যালবাম

আর সেই সময় সোনাক্ষীর চাপে ববির পা-ও ছিল মাটি থেকে উপরে। এটা দেখে সোশ্যাল মিডিয়ায় অনেকেই বলছেন, প্রথম বার কোনও অভিনেত্রী নায়ককে কোলে নিলেন!

আরও পড়ুন: প্রায় সব জায়গায় শো হাউজফুল, বলছেন পৃথা​

ব্যক্তিগত জীবনেও ববি দেওলের সঙ্গে সোনাক্ষী সিংহর পরিবারের সম্পর্ক অত্যন্ত ভাল। তাই এই মুহূর্ত দেখে মজাই পেয়েছেন সহ অভিনেতারা। এই মুহূর্তে ববি ব্যস্ত রয়েছেন নিজের ছেলে আর্যমানের বলিউড ডেবিউ নিয়ে।

দেখুন, বিনোদনের নানা কুইজ