সব খবর প্রতি সকালে আপনার ইনবক্সে

লকডাউন অমান্য করে শুটিং চালিয়ে যাচ্ছেন সোনাক্ষী?

sonakshi sinha
সোনাক্ষী সিনহা।

দেশ জুড়ে চলছে লকডাউন। বেড়েছে মেয়াদও। বন্ধ হয়েছে সিনেমার শুটিং। এরই মাঝে নাকি চুপিসারে শুটিং চালিয়ে যাচ্ছেন সোনাক্ষী, এমনটাই দাবি পরিচালক বিবেক অগ্নিহোত্রীর।

সোমবার ‘বুদ্ধ ইন আ ট্রাফিক জ্যাম’ ছবির পরিচালক বিবেক টুইটারে সোনাক্ষীর একটি ছবি শেয়ার করেন। কানে ফোন নিয়ে হাসতে হাসতে এগিয়ে আসছেন অভিনেত্রী— ছবিতে দেখা যাচ্ছে এমনটাই। 

ক্যাপশনে তিনি লিখেছেন, “এই সময় কে শুট করে”? এর পরেই জোর বিতর্ক সোশ্যাল মিডিয়ায়। কেউ বলছেন ছবিটি পুরনো, আবার কারও বক্তব্য, “এমনিতেই তো বিশেষ কাজ পান না। এই সময়ে সরকারি নির্দেশিকা অমান্য করে কাজ করার কী মানে?”

দেখুন কী হয়েছে 

 মূলত এক সংবাদপত্রে ছাপা হয়েছিল ছবিটি। ক্যাপশনে লেখা হয়েছিল ‘সোনাক্ষী ইন আ ক্লাসিক ফ্রিজ ফ্রেম’। ‘ফ্রিজ ফ্রেম’-এর বাংলা অর্থ ‘থমকে যাওয়া ছবি’। কিন্তু তা বেমালুম উপেক্ষা করে গিয়েছেন পরিচালক। 

এর পরেই মুখ খুলেছেন সোনাক্ষী।  গোটা ঘটনায় বেজায় চটেছেন তিনি।  মুম্বই পুলিশকে ট্যাগ করে বিবেকের উদ্দেশে তিনি লেখেন, “ একজন পরিচিত পরিচালক হয়ে এ রকম কথা কেউ কী করে বলতে পারেন? আপনাকে জানিয়ে রাখা ভাল, যেহেতু স্টুডিয়ো বন্ধ তাই এই সময় কোনও শুটিং হচ্ছে না। ৫ নভেম্বর ২০১৯ ছবিটি ফারহা খানের চ্যাট শো-র জন্য তোলা হয়েছিল।”

এর পর মুম্বই পুলিশ-এর উদ্দেশে সোনাক্ষী বলেন, “একজন সচেতন নাগরিক হিসেবে লকডাউনের যাবতীয় নিয়ম মানছি আমি। তা সত্ত্বেও এমন এক অস্থির সময়ে ভুয়ো খবর ছড়ানোর কী মানে?”

আরও পড়ুন- নতুন ছবির জন্য জন্য ১৫ কেজি ওজন বাড়িয়ে কেমন দেখতে হলেন কৃতি শ্যানন?

সোনাক্ষীর ফ্যানেরাও ক্ষুব্ধ। বিবেক কী করে  এমন ‘অবিবেচক’-এর মতো কাজ করতে পারেন, প্রশ্ন তুলেছেন নেটাগরিকদের একাংশ। যদিও বিবেকের যুক্তি সোনাক্ষী নয়, আদপে সেই সংবাদমাধ্যমকেই দুষেছেন তিনি। 

সবাই যা পড়ছেন

সব খবর প্রতি সকালে আপনার ইনবক্সে
আরও পড়ুন

সবাই যা পড়ছেন

আরও পড়ুন